15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনোয়াখালী: নারীর সাথে অর্ধনগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তার ২

নোয়াখালী: নারীর সাথে অর্ধনগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তার ২

নোয়াখালীতে এক নারীর সাথে অর্ধনগ্ন ছবি ও ভিডিও ধারণ করে এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল করার অভিযোগে ওই নারীসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- টিপু সুলতান চৌধুরী ও তাজনাহার আক্তার রত্না।

শনিবার (১৪ মে) দুপুরে নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, গত কিছু দিন ধরে আনোয়ার নামে এক ব্যক্তিকে মাইজদী বাজার এলাকার এক নারী তাকে চাকরি দিয়ে উপকার করার অনুরোধ জানিয়ে আসছিলেন।

এক পর্যায়ে বৃহস্পতিবার (১২ মে) বিকেলের দিকে আনোয়ার ওই নারীর সাথে দেখা করতে সদর উপজেলার খন্দকার পাড়ায় গেলে দুইজন পুরুষ তাকে একটি বাড়িতে আটক করে মারধর করেন। এসময় তারা একজন অর্ধনগ্ন নারীর সাথে আনোয়ারের অর্ধনগ্ন ছবি তুলে ও ভিডিও ধারণ করে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা প্রদানের জন্য স্ট্যাম্পে স্বাক্ষর নেন। এরপর তার ব্যবহৃত মোবাইল ফোন ও একটি স্বর্ণের আংটি রেখে দিয়ে তাকে ছেড়ে দেন।

গত শুক্রবার (১৩ মে) ভুক্তভোগী বিষয়টি নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) অবহিত করলে ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুই প্রতারককে গ্রেপ্তার করে।
প্রতারকদের বাসা তল্লাশি করে ২৪টি মোবাইল সেট, বিভিন্ন ব্যাংকের স্বাক্ষরিত সাতটি চেক ও সাতটি লিখিত ষ্ট্যাম্প সহ লেনদেনের নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার নারীর স্বামীও প্রতারক চক্রের সাথে জড়িত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।