শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

নোয়াখালী: নারীর সাথে অর্ধনগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তার ২

প্রকাশিত:

নোয়াখালীতে এক নারীর সাথে অর্ধনগ্ন ছবি ও ভিডিও ধারণ করে এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল করার অভিযোগে ওই নারীসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- টিপু সুলতান চৌধুরী ও তাজনাহার আক্তার রত্না।

শনিবার (১৪ মে) দুপুরে নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, গত কিছু দিন ধরে আনোয়ার নামে এক ব্যক্তিকে মাইজদী বাজার এলাকার এক নারী তাকে চাকরি দিয়ে উপকার করার অনুরোধ জানিয়ে আসছিলেন।

এক পর্যায়ে বৃহস্পতিবার (১২ মে) বিকেলের দিকে আনোয়ার ওই নারীর সাথে দেখা করতে সদর উপজেলার খন্দকার পাড়ায় গেলে দুইজন পুরুষ তাকে একটি বাড়িতে আটক করে মারধর করেন। এসময় তারা একজন অর্ধনগ্ন নারীর সাথে আনোয়ারের অর্ধনগ্ন ছবি তুলে ও ভিডিও ধারণ করে দুই লাখ পঞ্চাশ হাজার টাকা প্রদানের জন্য স্ট্যাম্পে স্বাক্ষর নেন। এরপর তার ব্যবহৃত মোবাইল ফোন ও একটি স্বর্ণের আংটি রেখে দিয়ে তাকে ছেড়ে দেন।

গত শুক্রবার (১৩ মে) ভুক্তভোগী বিষয়টি নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) অবহিত করলে ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুই প্রতারককে গ্রেপ্তার করে।
প্রতারকদের বাসা তল্লাশি করে ২৪টি মোবাইল সেট, বিভিন্ন ব্যাংকের স্বাক্ষরিত সাতটি চেক ও সাতটি লিখিত ষ্ট্যাম্প সহ লেনদেনের নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার নারীর স্বামীও প্রতারক চক্রের সাথে জড়িত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

বাংলাদেশ: বান্দরবানের ৫ উপজেলায় পর্যটক যাতায়াতে বাধা নেই

বাংলাদেশের বান্দরবানের সীমান্ত এলাকায় নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানের কারণে...

বাংলাদেশ: মাদক কারবারিদের গুলিতে ডিজিএফআই কর্মকর্তা নিহত

বাংলাদেশের বান্দরবানের তমব্রু সীমান্তে মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষে ডিজিএফআই-এর...

বাংলাদেশ: বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা আরও বাড়ল

বাংলাদেশে সীমান্ত এলাকায় নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানের কারণে বান্দরবানের...

বাংলাদেশ: টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রোহিঙ্গা যুবকের মৃত্যু

বাংলাদেশের কক্সবাজারে টেকনাফে দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ অবস্থায়...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।