11.1 C
Drøbak
রবিবার, মে ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককারাবন্দী মেয়েকে ইয়াবা সরবরাহ করায় কারা ফটকে মা আটক

কারাবন্দী মেয়েকে ইয়াবা সরবরাহ করায় কারা ফটকে মা আটক

গাজীপুরের কাশিমপুর কারাগারের গেট থেকে ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ রানী বেগম নামে এক নারী দর্শনার্থীকে আটক করেছে কারারক্ষীরা।

শনিবার (১৪ মে) দুপুরে মাদক মামলায় গ্রেপ্তার হওয়া মেয়ের সঙ্গে দেখা করতে কারাগারে আসলে কারারক্ষীরা ওই নারীর ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ইয়াবা ট্যাবলেট জব্দ করে। পরে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, রাজধানীর লালবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসার কথা স্বীকার করেছেন রানী বেগম। মাদক মামলায় গ্রেপ্তার হওয়া তার মেয়ে বুশরা জাহান বিনির সাথে দেখা করার জন্য তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে আসেন। এসময় কারাগারে কর্তব্যরত কারারক্ষী তার দেহ তল্লাশিকালে হাতে থাকা ভ্যানিটি ব্যাগে নীল পলিথিনের প্যাকেটে মোড়ানো ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন।

পরে তাকে আটক করে জিএমপি কোনাবাড়ি থানা পুলিশে হস্তান্তর করা হয়। গেলো মার্চে রানী বেগম দুটি মাদক মামলায় কারাবন্দী থেকে জামিনে বের হন বলেও জানিয়েছে পুলিশ।

জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ওই নারীকে কোনাবাড়ি থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।