শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

কারাবন্দী মেয়েকে ইয়াবা সরবরাহ করায় কারা ফটকে মা আটক

প্রকাশিত:

গাজীপুরের কাশিমপুর কারাগারের গেট থেকে ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ রানী বেগম নামে এক নারী দর্শনার্থীকে আটক করেছে কারারক্ষীরা।

শনিবার (১৪ মে) দুপুরে মাদক মামলায় গ্রেপ্তার হওয়া মেয়ের সঙ্গে দেখা করতে কারাগারে আসলে কারারক্ষীরা ওই নারীর ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ইয়াবা ট্যাবলেট জব্দ করে। পরে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, রাজধানীর লালবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসার কথা স্বীকার করেছেন রানী বেগম। মাদক মামলায় গ্রেপ্তার হওয়া তার মেয়ে বুশরা জাহান বিনির সাথে দেখা করার জন্য তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে আসেন। এসময় কারাগারে কর্তব্যরত কারারক্ষী তার দেহ তল্লাশিকালে হাতে থাকা ভ্যানিটি ব্যাগে নীল পলিথিনের প্যাকেটে মোড়ানো ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন।

পরে তাকে আটক করে জিএমপি কোনাবাড়ি থানা পুলিশে হস্তান্তর করা হয়। গেলো মার্চে রানী বেগম দুটি মাদক মামলায় কারাবন্দী থেকে জামিনে বের হন বলেও জানিয়েছে পুলিশ।

জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ওই নারীকে কোনাবাড়ি থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

বিশ্বের দূষিত শহরের তালিকায় পঞ্চম অবস্থানে ঢাকা

শীতের আগমনী বার্তার সঙ্গে সঙ্গে অবনতি হতে শুরু করেছে...

বাংলাদেশ: বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলায় রিমান্ড শেষে কারাগারে বুশরা

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যা...

বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা দ্বিতীয় অবস্থানে

শীতের আগমনী বার্তার সঙ্গে সঙ্গে অবনতি হতে শুরু করেছে...

দূষিত শহরের তালিকায় বিশ্বের দ্বিতীয় অবস্থানে ঢাকা

শীতের আগমনী বার্তার সঙ্গে সঙ্গে অবনতি হতে শুরু করেছে...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।