18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি ২৪ জুন থেকে শুরু

ঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি ২৪ জুন থেকে শুরু

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে আগামী ২৪ জুন থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন। ওইদিন সকাল থেকে ঈদযাত্রীরা বাসের অগ্রিম টিকিট সংগ্রহ করতে পারবেন।

সোমবার (২০ জুন) ঢাকার গাবতলীতে সংগঠনটির কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ২৪ জুন বিক্রি করা হবে ৬ জুলাইয়ের টিকিট। ওইদিন গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনাল এবং অন্য টার্মিনালগুলো থেকে ছেড়ে যাওয়া উত্তরবঙ্গ এবং দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন রুটের টিকেট বিক্রি করা হবে।

গাবতলী ছাড়াও শ্যামলী, কল্যাণপুর এবং মাজার রোডের বিভিন্ন পরিবহনের কাউন্টার থেকে আগাম টিকিট বিক্রি শুরু হবে। টিকিট থাকা সাপেক্ষে যাত্রীরা ঈদের আগের যে কোনো দিনের যাত্রার আগাম টিকিট কিনতে পারবেন।

সভা শেষে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক আবু রায়হান সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় সরকার নির্ধারিত ভাড়ার অতিরিক্ত দামে টিকেট বিক্রি না করার সিদ্ধান্ত হয়েছে।

এজন্য সরকারি ভাড়ার তালিকা প্রত্যেকটি পরিবহনের কাউন্টারের সামনে টানিয়ে দেওয়া হবে। কেউ যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।