একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করলেন পঞ্চগড়ের তরুণ

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নে একই দিনে দুই প্রেমিকাকে বিয়ে করে ঘরে তুলেছেন রোহিণী চন্দ্র বর্মণ (২৫) নামে এক তরুণ। তার বাড়ি ওই ইউনিয়নের লক্ষ্মীদ্বার গ্রামে। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) দুই প্রেমিকা ইতি রানী (২০) ও মমতা রানীকে (২১) বিয়ে করেন তিনি। জানা গেছে, ইতির বাড়ি একই ইউনিয়নের গাঠিশাপাড়া এবং মমতা রানীর বাড়ি উত্তর লক্ষ্মীদ্বার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইতির সঙ্গে রোহিণীর প্রেমের সম্পর্ক ছিল। কয়েক মাস আগে তারা মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিষয়টি উভয়ই গোপন রাখেন।

এদিকে রোহিণী নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মমতার সঙ্গে। গত ১২ এপ্রিল রাতে দেখা করতে গেলে তাকে আটক করে রাখে মমতার বাড়ির লোকজন। পরদিন (১৩ এপ্রিল) তাদের বিয়ে দেওয়া হয়।

এই বিয়ের খবর শুনে বুধবার সকালে রোহিণীর বাড়িতে অনশন শুরু করেন ইতি। রাতে তিন পরিবারের সদস্যদের উপস্থিতিতে পুনরায় আনুষ্ঠানিকভাবে ইতি ও মমতার সঙ্গে রোহিণীর বিয়ে হয়। দুই স্ত্রীকে একসঙ্গে ঘরে তুলেছেন তিনি।

বলরামপুর ইউনিয়নের বাসিন্দা আবু তৌহিদ বলেন, ‘‘একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের বিষয়টি আমরা ফেসবুকে জানতে পেরেছি। এটি ফেসবুকে ভাইরাল হয়েছে।’’

এ বিষয়ে জানতে রোহিণী চন্দ্র বর্মণের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি সাড়া দেননি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, ‘‘এক যুবক দুই মেয়েকে বিয়ে করেছে, এমন খবর শুনেছি। তবে এর আগে আমাকে মৌখিকভাবে তাদের অভিভাবকরা বিষয়টি জানালে আমি প্রশাসনকে জানিয়েছি। কিন্তু পরে শুনলাম ওই যুবক দুইজনকেই বিয়ে করে ঘরে তুলেছেন।’’

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!