11.1 C
Drøbak
রবিবার, মে ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসেই কনস্টেবল হাকিমের খোঁজে টিম গঠন করছে পুলিশ

সেই কনস্টেবল হাকিমের খোঁজে টিম গঠন করছে পুলিশ

৪০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে সুপারিশপ্রাপ্ত হওয়ার দাবি করে হঠাৎ আলোচনার কেন্দ্রে আসেন পুলিশের কনস্টেবল আবদুল হাকিম। তবে বর্তমানে তিনি কোথায় আছেন সেটা খুঁজতে একটি অনুসন্ধানে টিম গঠন করা হচ্ছে বলে জানিয়েছেন ডিএমপির মুখপাত্র ফারুক হোসেন।

শনিবার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মুখপাত্র ফারুক হোসেন বলেন, কনস্টেবল আবদুল হাকিমকে খোঁজা হচ্ছে। তাকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।

ওই কনস্টেবল আবদুল হাকিমের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলায়। তিনি ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে কর্মরত ছিলেন। তিনি এখন থেকে প্রায় এক বছর আগে ডিএমপি থেকে বদলি হয়ে অন্যত্র চলে যান।

আবদুল হাকিমের বিষয়ে জানতে চাইলে পুলিশের মুখপাত্র কামারুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, কনস্টেবল আবদুল হাকিম বিসিএসে এএসপি হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন কি না। এটা নিয়ে পুলিশের কোনো মাথা ব্যথা নেই। এটা একান্তই তার ব্যক্তিগত বিষয়।

ডিএমপির উপকমিশনার ফারুক হোসেন বলেন, আবদুল হাকিম ডিএমপিতে কর্মরত নেই। বছরখানেক আগে তিনি এখানে ছিলেন। পরে তাকে ঢাকা রেঞ্জে বদলি করা হয়। তবে শোনা গেছে তিনি সেখানে যোগদান করেননি। এখন কোথায় আছেন, সেটি জানা নেই।

এ বিষয়ে ঢাকা রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক জিহাদুল কবির বলেন, নয় মাস আগে কনস্টেবল আবদুল হাকিমের ঢাকা রেঞ্জে পদায়ন হয়েছিল। তবে তিনি ঢাকা রেঞ্জে যোগদান করেনি। পরে তিনি কোথায় যোগ দিয়েছেন, তা জানা নেই।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।