18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকলন্ডনে স্কুল শিক্ষক সাবিনা নেসা খুন

লন্ডনে স্কুল শিক্ষক সাবিনা নেসা খুন

দক্ষিণ-পূর্ব লন্ডনে সাবিনা নেসা নামে এক ব্রিটিশ-বাংলাদেশি স্কুলশিক্ষক খুন হয়েছেন। গত ১৭ সেপ্টেম্বর দক্ষিণ-পূর্ব লন্ডনের লুইশামে এ ঘটনা ঘটে। পরদিন স্থানীয় একটি পার্ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সাবিনা নেসার পৈতৃক বাড়ি বাংলাদেশের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায়। তার বাবা আবদুর রউফ স্যান্ডির একটি রেস্টুরেন্টে কর্মরত আছেন।

প্রায় এক বছরে আগে তিনি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতায় যোগদান করেন। গত ১৭ সেপ্টেম্বর অ্যাস্টেল রোডের বাসা থেকে স্থানীয় সময় রাত ৮টার দিকে তিনি তার বন্ধুর সঙ্গে কিডব্রুক ভিলেজের একটি বারে দেখা করতে গিয়ে আর বাড়ীতে ফেরেননি। পরদিন সকালে একটি কমিউনিটি সেন্টারের পাশের কোটর পার্ক থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ধারণা করা হয়, গত শুক্রবার সন্ধ্যায় কোন এক সময়ে সাবিনা নেসাকে হত্যা করা হয়েছিল। এরপর হত্যাকারী তার লাশটি ফেলে রেখেছিল পার্কে ঝোপঝাড়-ঘাসের আড়ালে।পার্কের ভেতর দিয়ে হেঁটে যাওয়ার পর এক ব্যক্তি লাশটি দেখতে পান। সাথে বিষয়টি পুলিশকে অবহিত করেন। ঘটনাস্থলে এসে পুলিশ লাশ উদ্ধার করেন।

লন্ডনের মেট্রোপলিটন পুলিশের প্রকাশ করা একটি সিসিটিভি ফুটেযে দেখা গেছে, ধূসর রঙের জিন্স এবং কালো জ্যাকেট ও টাক মাথার একজন পুরুষকে হাতে কিছু একটা নিয়ে হেঁটে যেতে দেখা যাচ্ছে। পুলিশ মনে করছে সাবিনা নেসা হত্যা রহস্য উদঘাটনে এই ব্যক্তি খুবই গুরুত্বপূর্ণ।

লন্ডন পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জো গ্যারিটি জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজন আটক করা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেওয়া হয়। প্রয়োজনে তাকে আবারও জিজ্ঞাসাবাদ করা হবে। হত্যাকারীকে খুঁজে বের করার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।