10 C
Drøbak
সোমবার, অক্টোবর ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার

রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার

বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের নিজস্ব তহবিল থেকে করোনা মহামারীর প্রাদুর্ভাবের কারণে রামপাল উপজেলার বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার গৌরম্ভা ইউনিয়নে এই ত্রাণ বিতরণের কর্মসূচি শুরু করা হয়। দুপুর সাড়ে ১২ টায় বাঁশতলী ইউনিয়নে, বিকাল ৪ টায় হুড়কা ইউনিয়নে ও বিকাল সাড়ে ৫ টায় রামপাল সদর ইউনিয়নসহ মোট ৪ টি ইউনিয়নের ৪ শতাধিক হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাধ্যমে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

IMG 20210713 WA0007 2 রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার
রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার 4

এসময় প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ আবু সাঈদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ব্যক্তিগত এপিএস এ্যাডভোকেট এম. রেজুয়ান আহম্মেদ চয়ন, বাঁশতলী ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান ও বাগেরহাট পিসি কলেজের সাবেক ভিপি মোস্তাফিজুর রহমান সোহেল, রামপাল সদর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন, গৌরম্ভা ইউনিয়নের চেয়ারম্যান রাজিব সরদার, বাইন তলা ইউনিয়নের ফকির আব্দুল্লাহ, বাঁশতলী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী, হুড়কা ইউনিয়নের চেয়ারম্যান তপন কুমার গোলদার, ভোজপাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান টুকু, উজড়কুড় ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন জেড, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদি, মেহেদী হাসান রাজু, হারুনুর রশিদ, বিচিত্র বীর্য পাড়েসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

IMG 20210713 WA0009 2 রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার
রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার 5

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাগেরহাটের -২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় রামপাল- মোংলার এমপি না হয়েও আমাদের জন্য তিনি নিবেদিত প্রাণপণ করোনার সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছন। শুধু ত্রাণ সামগ্রীই নয় করোনায় আমাদের জন্য ফ্রি অক্সিজেন ব্যাংক চালু করেছেন। বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ দিচ্ছেন। এম্বুলেন্স দিয়েছেন জরুরি চিকিৎসা সেবা দিতে। এমন মহান মানুষকে আমরা পেয়ে তার কাছে ঋণী। আগামীতেও এমন প্রাণপ্রিয় মানুষকে রামপাল মোংলায় জনগনের সত্যিকারের সেবক হিসাবেই দরকার।

পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নেই বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তার প্রতিনিধি। প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও আধাকেজি লবন।

IMG 20210713 WA0000 2 রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার
রামপালে শেখ তন্ময়ের ত্রাণ সমগ্রী পেল ৪ শতাধিক হতদরিদ্র পরিবার 6

উল্লেখ গতদিন রামপালের গৌরম্ভা ও রাজনগর ইউনিয়নে দুইশতাধিক হতদরিদ্রদের মাঝে বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআজকের টপ ২০ গেইনিং লিস্ট
পরবর্তী নিবন্ধএক নজরে আজকের ব্লক ট্রেড
সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।