7.1 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবিয়ের কথা বলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে তরুণীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও

বিয়ের কথা বলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে তরুণীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও

বগুড়ায় বিয়ের কথা বলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে তরুণীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাতে ওই যুবককে ঢাকার মহাখালী কাঁচাবাজার থেকে গ্রেফতার করে বগুড়া ডিবি পুলিশের একটি দল। গ্রেফতার সুজন কুমার রায় (৩৫) বগুড়া শহরের জয়পুরপাড়ার হরিশংকর রায়ের ছেলে।

বুধবার (০৬ এপ্রিল) বিকালে এ ঘটনায় সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তরুণী। বৃহস্পতিবার ওই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন ডিবি পুলিশের এসআই মজিবর রহমান।

পুলিশ জানায়, দুই বছর আগে কাপড়ের ব্যবসার সুবাদে সুজনের সঙ্গে শহরের চেলোপাড়ার এক তরুণীর পরিচয় হয়। স্ত্রীর কথা গোপন রেখে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে সুজন। পরবর্তী সময়ে বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে ডেকে শহরের চকসুত্রাপুরের একটি বাড়িতে বিয়ের কথা বলে ধর্ষণ ও ভিডিও ধারণ করে রাখে সুজন। ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়। পরে ওই নারীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দেয় সুজন।

ডিবি পুলিশের এসআই মজিবর রহমান বলেন, ‘ভিডিও ছড়িয়ে দেওয়ার পর ওই নারী মানসিকভাবে ভেঙে পড়েন। তিনি বিষয়টি পুলিশকে জানান। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় সুজনের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। মঙ্গলবার রাতে মহাখালীর কাঁচাবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে মোবাইল ফোন ও ভিডিও উদ্ধার করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বুধবার বিকালে সদর থানায় সুজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ওই নারী। ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা স্বীকার করেছে সুজন। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে বগুড়া কারাগারে পাঠানো হবে।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।