বুধবার, আগস্ট ১৭, ২০২২

তুরাগ নদী থেকে নর্থ সাউথ শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত:

নিখোঁজের দু’দিন পর গাজীপুরের তুরাগ নদী থেকে নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী মোয়াজের বিন আলমের (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বসুন্ধরা আবাসিক এলাকার “এফ” ব্লকের রেজাউল আলম হিরোর ছেলে এবং বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন।

সোমবার (২৫ জুলাই) দুপুরে গাজীপুর মহানগরীর পলাশোনা ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করে নৌ পুলিশ। শনিবার বাসা থেকে বের হওয়ার পর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মৃত শিক্ষার্থীর মামা জহির উদ্দিন জানান, শনিবার সকালে মোয়াজের বিন আলম পঞ্চগড় বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর একাধিকবার মোবাইল ফোনে তার মায়ের সঙ্গে কথাও বলে। ঘণ্টাখানেক পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

গাজীপুর মেট্রাপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল আলম ও টঙ্গী নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আসাদুন্নবী সরকার জানান, শনিবার রাতে গাজীপুর মহানগরীর ইসলামপুর ভাঙ্গা ব্রিজ এলাকায় তুরাগ নদীর পাড় থেকে পরিত্যক্ত অবস্থায় কাপড়, পরিচয়পত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

স্বজনরা সেগুলো নিখোঁজ আলমের বলে শনাক্ত করেন। এরপর থেকে তারা নৌকা করে তার খোঁজে নামেন। নিখোঁজের দু’দিন পর সোমবার দুপুরে ভাঙ্গাব্রিজ থেকে কয়েক কিলোমিটার দূরে পলাশোনা ঘাট এলাকায় তুরাগ নদীতে আলমের লাশ ভাসতে দেখেন তারা।

পরে নৌ-পুলিশের সহায়তায় লাশটি উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, নদীতে নামার পর স্রোতে ভেসে গিয়ে তলিয়ে যান আলম। পানিতে ডুবেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

Share post:

Subscribe

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

জন্মনিবন্ধনে আর লাগবে না মা-বাবার সনদ

এখন থেকে জন্মনিবন্ধন করতে মা-বাবার জন্মসনদ আর লাগবে না।...

জীবন্ত সেতুর দেশে

বর্ষার মৌসুম। সন্ধ্যা হতেই সুড়সুড় করে ঘরে ঢুকে পড়ছে...

কবি স্বাগতা ভট্টাচার্যের ছয়টি কবিতা

মায়ের আঁচল মায়ের যত্নে আঁকা নজর ফোঁটা,কপালে চাঁদ হয়ে ভাসতো...

টিপু-প্রীতি হত্যা: সেই বাইক-পিস্তলসহ গ্রেপ্তার আরও ৫

রাজধানীর মতিঝিলে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।