15.1 C
Drøbak
রবিবার, জুলাই ৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরেসলিং মঞ্চকে বিদায় জানালেন ট্রিপল এইচ

রেসলিং মঞ্চকে বিদায় জানালেন ট্রিপল এইচ

রেসলিং মঞ্চকে বিদায় জানালেন “ট্রিপল এইচ” নামে পরিচিত বিখ্যাত রেসলার পল মাইকেল লেভেক। সম্প্রতি ইএসপিএনকে দেওয়া সাক্ষাৎকারে অবসরের কথা জানিয়েছেন ট্রিপল এইচ।

তিনি বলেন,“আমি আর কখনোই রেসলিং করবো না। প্রথম ব্যাপার হচ্ছে, আমার বুকে একটা ডিফিব্রালেটর হয়েছে। এই অবস্থায় আবারও আমার রেসলিংয়ে নামা ঠিক হবে না।”

তিনি বলেন, “আমাদের তিন মেয়ে, ওদের বয়স ১৫, ১৩ ও ১১। সারা জীবন ওরা দেখে এসেছে ওদের বাবা অনেক শক্তিশালী। তাদের শক্তিশালী বাবাই হুট করে অসুস্থ হয়ে গেল, হাসপাতালে চলে গেল—ব্যাপারটা ওদের কেমন লাগতে পারে। আমার মনে হয় না ওরা বুঝতে পেরেছে আমার খারাপ কিছু হলে ভবিষ্যতে কী হতে পারে।”

প্রসঙ্গত, সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ট্রিপল এইচ। গত সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রের কানেটিকাটের নিউ ইয়েল হেভেন হাসপাতালে তার চিকিৎসাও হয়েছিল।

অবসরের ঘোষণা দেওয়ার পর দুর্দান্ত ক্যারিয়ারের জন্য ট্রিপল এইচকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন রেসলিং তারকা মাইক মিজ্যানিন, অ্যাডাম কোল, ড্যামিয়েন প্রিস্ট, বেইলি, রিয়া রিপলি, সাশা ব্যাংকস, মুস্তফা আলী, বিয়াঙ্কা বেলেয়ার, ফ্রেঙ্কি কাজারিয়ানসহ আরও অনেকে।

১৯৯৯ সালে প্রথম “ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট” এর খেতাব জেতেন ট্রিপল এইচ। ২০০১ ও ২০১৬ সালে তিনি রয়্যাল রাম্বল জেতেন। একাধিকবার জেতেন রেসলমেনিয়া। আন্ডারটেকারের পর ট্রিপল এইচ সবথেকে বেশিবার হেল ইন ও সেল ম্যাচে অংশগ্রহণ করেছেন। ২০১১ সালে তিনি সংস্থার ভাইস প্রেসিডেন্টের পদ নেন। তারপর থেকে পার্ট টাইম রেসলিং করতেন। ২০১৯ সালে ডব্লিউডব্লিউইয়ের হল অব ফেমে জায়গা পান ট্রিপল এইচ।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।