বরিশালে দেশ রুপান্তর এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
3 মিনিটে পড়ুন


দেশ রুপান্তর একটি ভিন্নধর্মী পত্রিকা। এখানকার প্রত্যেকটি লেখাই আমাদের আকর্ষন করে। বাংলাদেশে এখন অনেক পত্রিকা রয়েছে। কিন্তু তার মধ্যে দেশ রুপান্তর অন্যতম। অল্প কয়েকদিনের মধ্যে দেশ রুপান্তর মানুষের আস্তা অর্জন করতে পেরেছে। তাদের লেখনীর এই ধারাবাহিকতা অব্যহত থাকবে এটাই আমাদের প্রত্যাশা।

বরিশালে দেশ রুপান্ত পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে আগত অতিথিরা এসব কথা বলেন।
দেশ রুপান্ত এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে বেলা ১২ টায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে বক্তব্য রাখেন , বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোটেক তালুকদার মো. ইউনুস, বরিশাল মহানগর জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, সচেতন নাগরিক কমিটি (সনাক) বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক শাহ সাজেদা, বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাধারন সম্পাদক মিথুন সাহা, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক খান রুবেল, উন্নয়ন সংগঠক শুভঙ্কর চক্রবর্ত্তী, সাংবাদিক ও গবেষক আনিসুর রহমান খান স্বপন, ডেইলি স্টার বরিশাল প্রতিনিধি শুষান্ত ঘোষ, হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফখরুজ্জামান, সমাজ সেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ , দৈনিক বরিশালের কথা পত্রিকার সম্পাদক সাইদুর রহমান মাসুদ, বরিশাল রিপোর্টাস ইইনটির যুগ্ম সাধারন সম্পাদক মুশফিক সৌরভ, কোষাধক্ষ বশির আহমেদ, যমুনা টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান কাওসার হোসেন, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান অপূর্ব দাস অপু, কালের কন্ঠের মইনুল ইসলাম সবুজ, আজকের বার্তার রিপোর্টার জিয়া উদ্দিন বাবু, রিপোর্টাস ইউনিটির সদস্য এস এ মিনার, জহির রায়হান, বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যসোসিয়েশনের সভাপতি আনিচুর রহমান, বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সভাপতি কামরুজ্জামান জুয়েল রানা, বরিশাল এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের সভাপতি রেদওয়ান রানা সহ বরিশাল প্রিন্ট ও ইলেক্টলিক মিডিয়ার সাংবাদিকরা।

আলোচনা সভায় বক্তারা আরো বলেন, এই উত্তাল মার্চ মাসে অনেক আকাংখা আমাদের জেগে ওঠে, সেই আকাঙ্খাগুলো বাস্তবায়দের দায়িত্ব নতুন প্রজন্ম ও সাংবাদিকদের। এই আকাঙ্খাকে দেশ রুপান্ত জাগ্রত করবে সেই প্রত্যাশা থাকবে। দেশ রুপান্ত ইতমধ্যে মানুষের প্রসংশা কুড়িয়েছে, তারা দেশ থেকে সন্ত্রাস , জঙ্গিমুক্ত করতে তাদের লেখনীর ভুমিকা রাখবে। দেশ রুপান্তর যে স্লোগান দিয়েছে ‘দায়িত্বশীলদের দৈনিক ’সেই দায়িত্ব তারা যথাযথভাবে পালন করবে এবং অদুর ভবিষৎতে পত্রিকাটি আরো সমাজের উন্নয়নে ভুমিকা রাখবে বলে মন্তব্য করেন তারা। আলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে ‘দেশ রুপান্তরের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দেশ রুপান্তর পত্রিকার বরিশাল প্রতিনিধি আল আমিন জুয়েল।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!