-0.6 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকআবারও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মৃত্যু

আবারও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মৃত্যু

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় ফের মৃত্যুর ঘটনা ঘটেছে। এবার প্রাণ গেছে স্বপন কুমার সরকার নামের এক বৃদ্ধের। বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে টিকাটুলীর রাজধানী সুপার মার্কেটের পূর্ব পাশে মেয়র হানিফ ফ্লাইওভারের ঢালে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহজাহান মিয়া। ৬২ বছর বয়সী স্বপন কুমার থাকতেন গেণ্ডারিয়ায়। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

পুলিশ কর্মকর্তা শাহজাহান বলেন, ‘বৃদ্ধকে চাপা দেয়া গাড়িটি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লা বহনের কাজে ব্যবহার করা হতো বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। আরও বিস্তারিত জানতে আশপাশের সিসিটিভি ফুটেজ যাচাই করা হচ্ছে। বৃদ্ধকে চাপা দেয়া গাড়ির চালক গাড়ি নিয়ে পালিয়ে গেছে।’

স্বপন কুমারের মরদেহ ওয়ারী থানায় রাখা হয়েছে, ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠনো হবে।

এর আগে ২৪ নভেম্বর রাজধানীর গুলিস্তান এলাকায় ডিএসসিসির এক ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামের নটর ডেমের এক শিক্ষার্থী নিহত হন।

পরের দিনই ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক ময়লার গাড়ির ধাক্কায় বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো প্রাণ যায় আহসান কবির খান। তিনি একটি জাতীয় দৈনিকের সাবেক কর্মী ছিলেন।

২ ডিসেম্বর উত্তর সিটি করপোরেশনেরই এক ময়লার গাড়ি যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে আরজু বেগম নামের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা আহত হন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।