5.3 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকমৎস লুণ্ঠন ও ক্রয়কারি কাউকে ছাড় দেয়া হবেনাঃ র‍্যাব ডিজি

মৎস লুণ্ঠন ও ক্রয়কারি কাউকে ছাড় দেয়া হবেনাঃ র‍্যাব ডিজি

মৎস লুণ্ঠন ও ক্রয়কারি কাউকে ছাড় দেয়া হবেনা। জেলেদের নিজ পেশায় থাকতে সব সময় র‍্যাব সহযোগিতা করবে। রোববার (১২ ডিসেম্বর) দুপুরে পাথরঘাটায় উপকুলীয় জীবন ও জীবিকার নিরাপত্তায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে র‍্যাব জলদস্যু ও বনদস্যু থেকে আত্নসমার্পন করেছেন তাদেরকে ইতোমধ্যে ঘর নৌকা জাল ও নগদ অর্থ দেয়া হয়েছে ।

এসময় তিনি আরো বলেন, র‍্যাব সবসময় অপরাধ দমনে অগ্রভাগে রয়েছে এবং থাকবে। অপরাধী কোন ধরনের ছাড় পাবেনা। যারা দস্যুতা করে এখনো আত্মসমার্পন করেনাই তারা আমাদের জাল থেকে রক্ষা পাবেনা। আর যারা আত্নসমার্পন করেছে তাদের দিকে আমাদের বিশেষ দৃস্টি থাকবে।

জলদস্যুদের হুশিয়ারী করে বলেন, এখনো জলদস্যুদের বলছি আপনারা ভালো পথে আসেন। অন্যথায় র্যাব ব্যবস্থা নিলে আপনাদের মহাবিপদ হবে।

স্থানীয় মাছ ব্যবসায়িদের দাবির প্রেক্ষিতে র্যাব মহাপরিচালক আরো বলেন, সাতক্ষীরার মুন্সিগঞ্জে ক্যাম্প করা হয়েছে। আপনাদের এই পাথরঘাটায়ও ক্যাম্প করা হবে।

র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেসন্স) কর্ণেল কে এম আজাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল ইসলাম বাদল, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‍্যাবের সদর দপ্তরের মিডিয়া উইং প্রধান কমান্ডার মঈন উদ্দিন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।