মৎস লুণ্ঠন ও ক্রয়কারি কাউকে ছাড় দেয়া হবেনাঃ র‍্যাব ডিজি

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

মৎস লুণ্ঠন ও ক্রয়কারি কাউকে ছাড় দেয়া হবেনা। জেলেদের নিজ পেশায় থাকতে সব সময় র‍্যাব সহযোগিতা করবে। রোববার (১২ ডিসেম্বর) দুপুরে পাথরঘাটায় উপকুলীয় জীবন ও জীবিকার নিরাপত্তায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে র‍্যাব জলদস্যু ও বনদস্যু থেকে আত্নসমার্পন করেছেন তাদেরকে ইতোমধ্যে ঘর নৌকা জাল ও নগদ অর্থ দেয়া হয়েছে ।

এসময় তিনি আরো বলেন, র‍্যাব সবসময় অপরাধ দমনে অগ্রভাগে রয়েছে এবং থাকবে। অপরাধী কোন ধরনের ছাড় পাবেনা। যারা দস্যুতা করে এখনো আত্মসমার্পন করেনাই তারা আমাদের জাল থেকে রক্ষা পাবেনা। আর যারা আত্নসমার্পন করেছে তাদের দিকে আমাদের বিশেষ দৃস্টি থাকবে।

জলদস্যুদের হুশিয়ারী করে বলেন, এখনো জলদস্যুদের বলছি আপনারা ভালো পথে আসেন। অন্যথায় র্যাব ব্যবস্থা নিলে আপনাদের মহাবিপদ হবে।

স্থানীয় মাছ ব্যবসায়িদের দাবির প্রেক্ষিতে র্যাব মহাপরিচালক আরো বলেন, সাতক্ষীরার মুন্সিগঞ্জে ক্যাম্প করা হয়েছে। আপনাদের এই পাথরঘাটায়ও ক্যাম্প করা হবে।

র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেসন্স) কর্ণেল কে এম আজাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল ইসলাম বাদল, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‍্যাবের সদর দপ্তরের মিডিয়া উইং প্রধান কমান্ডার মঈন উদ্দিন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!