-0.5 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসিরাজগঞ্জে স্ত্রীর বঁটির আঘাতে স্বামীর মৃত্যু

সিরাজগঞ্জে স্ত্রীর বঁটির আঘাতে স্বামীর মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় পারিবারিক কলহের জেরে স্ত্রীর বঁটির আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনার পর থেকে স্ত্রী শিরীন (৩৫) পলাতক রয়েছেন।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাচলিয়া পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত শামীম (৪৫) একই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) জাকেরিয়া হোসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে কথা-কাটাকাটি হয় শামীম ও শিরীনের মধ্যে। এক পর্যায়ে শামীমকে বঁটি দিয়ে মাথায় কোপ দের শিরিন। এতে ঘটনাস্থলেই রক্তক্ষরণ হয়ে শামীম নিহত হন।

সলঙ্গা থানার পরিদর্শক জাকেরিয়া হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মরদেহের সুরতহাল করা হয়েছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে স্ত্রীর বঁটির আঘাতে স্বামীর মৃত্যুর সত্যতা পাওয়া গেলেও স্ত্রী পলাতক রয়েছেন।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় নিহতের স্বজন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করবে বলে জানান ওসি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।