12.3 C
Drøbak
সোমবার, আগস্ট ৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকচুয়াডাঙ্গার ‘বুদ্ধিমান পাড়া’র শিপ্রা গ্রেফতারে ‘সেঞ্চুরি’ মামলায় ‘হাফসেঞ্চুরি’

চুয়াডাঙ্গার ‘বুদ্ধিমান পাড়া’র শিপ্রা গ্রেফতারে ‘সেঞ্চুরি’ মামলায় ‘হাফসেঞ্চুরি’

চুয়াডাঙ্গার ‘বুদ্ধিমান পাড়া’র এলাকা থেকে শিপ্রা বেগম (৬০) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা রয়েছে ৫১টি এবং গ্রেফতার হয়েছেন শতাধিক বার।

পুলিশের ভাষ্যে, শিপ্রা বেগম চুয়াডাঙ্গা জেলার শীর্ষ নারী মাদক কারবারী। তিনি স্থানীয় বুজরুকগড়গড়ি এলাকার মৃত বাবুল রহমানের স্ত্রী। তার স্বামী-সন্তানও মাদক কারবারি। ২০১৫ সালে শিপ্রার স্বামী বাবুল মারা গেলেও তার সন্তান আলী হোসেন (৪০) মাদক মামলায় ৩২ বছরের সাজা খাটছেন।

চুয়াডাঙ্গা থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, শিপ্রা বেগম প্রথমে সীমান্ত এলাকায় বিভিন্ন পণ্য চোরাচালান করতেন। পরে মাদক ব্যবসায় যুক্ত হন। ১৯৯১ সালে সর্বপ্রথম তার বিরুদ্ধে মামলা করা হয়। এরপর এই ৩০ বছরে ৫১টি মাদকের মামলা করা হয় তার বিরুদ্ধে। গ্রেফতার হন শতাধিকবার। বিভিন্ন মেয়াদে সাজাও হয়েছে চার মামলায়।

শিপ্রা বেগম ঘরের ভেতরে ঢুকলে তাকে আর গ্রেফতার করা যায় না বলে জানিয়েছে পুলিশ। কারণ হিসেবে উল্লেখ করা হয়, ঘরের টয়লেটে গোপন একটি দরজা বানিয়েছেন তিনি। পুলিশ এলেই সেই দরজা দিয়ে পালিয়ে যান।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।