রামপালে নানা আয়োজনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বাগেরহাটের রামপালে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা শুরু হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

IMG20211111121538 2 রামপালে নানা আয়োজনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রামপালে নানা আয়োজনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 40

যুবলীগের উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ মনির আহম্মেদ প্রিন্স এর সঞ্চালনায় অন্যান্যর মধ্যে আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোল্লা আব্দুর রউফ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা সায়রা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা মিলি, রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান সুলতানা পারভিন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজু, শ্রমীক লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমূখ।

IMG20211111112139 রামপালে নানা আয়োজনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রামপালে নানা আয়োজনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 41

এসময় বক্তারা বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ বিনির্মাণের লক্ষে গঠিত হয় এই যুবলীগ। ৪৯ বছরের পথচলায় যুবলীগের রয়েছে গৌরবোজ্জ্বল এক ইতিহাসও । গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। সরকার তথা দেশ উন্নয়নে আওয়ামী যুবলীগের লীগের ভুমিকা উল্লেখযোগ্য। সরকারের হাতকে শক্তিশালী করতে এই যুবলীগকে আরো ঐক্যবদ্ধ হতে হবে এবং দেশ এগিয়ে নিতে অগ্রণী ভুকিকা রাখবে বলেও আশা ব্যক্ত করেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!