2.8 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে র‌্যাবের অভিযানে শিশু ধর্ষনকারী আটক

বরিশালে র‌্যাবের অভিযানে শিশু ধর্ষনকারী আটক

বরিশালে শিশু ধর্ষনকারী এক যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার (২৯ অক্টোবর) রাতে তাকে নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে আটক করা হয়। শনিবার র‌্যাব-এর সদর দপ্তর থেকে পাঠানো পেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানিয়েছে, গত ২৬ সেপ্টেম্বর পিরোজপুর জেলার সদর থানাধীন নরখালী গ্রামের ১৩ বছরের শিশু মোছাঃ হাফিজা খাতুনকে (ছদ্মনাম) প্রতিবেশী মোঃ ফিরোজ শেখ (২৮) তার নিজ বাড়ীতে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে পাশের লোকজন তাকে উদ্ধার করে।

পরবর্তীতে শিশুটির বাবা মোঃ লিটন ঢালি পিরোজপুর জেলার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে মামলার আসামী ফিরোজ পলাতক ছিলো।

র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানীর একটি অভিযানিক দল বিভিন্ন কৌশলের মাধ্যমে জানতে পারে যে ওই আসামী বরিশাল নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় অবস্থান করছে।

আটক ফিরোজ শেখ পিরোজপুরের সদর থানাধীন বানেশ্বরপুর গ্রামের মৃত জাফর শেখের ছেলে। গ্রেফতারকৃতকে পিরোজপুর সদর থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।