14 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকপটুয়াখালীতে এক শিক্ষার্থীকে উত্যক্ত শ্লীলতাহানী করায় বখাটে যুবক কারাগারে

পটুয়াখালীতে এক শিক্ষার্থীকে উত্যক্ত শ্লীলতাহানী করায় বখাটে যুবক কারাগারে

পটুয়াখালী জেলার কলাপাড়ায় সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক মেয়ে শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বায়েজিদ (২৬) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে পৌর শহরের খাদ্য গুদাম এলাকা থেকে বখাটে বায়েজিদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মো¯তাফিজুর রহমান জানান, এ ঘটনায় কলাপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত বখাটে বায়েজিদকে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ এবং বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও শিক্ষার্থীনির পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ওই শিক্ষার্থীনি তার চাচার বাসা থেকে পায়ে হেঁটে নিজ বাড়ি যাচ্ছিল। এসময় বখাটে বায়জিদ ওই শিক্ষার্থীনির পিছু নিয়ে তাকে অশ্লীল কথা বলতে থাকে।

এসময় ভয়ে ওই শিক্ষার্থীনি একটি বাড়িতে আশ্রয় নিলে ওই বাড়ির মধ্যে ঢুকে শিক্ষার্থীনীর স্পর্শকাতর স্থানে জোরপূর্বক হাত দেয় বখাটে বায়েজিদ। এসময় শিক্ষার্থীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বায়েজিদ পালিয়ে যায়।

এরপর শুক্রবার রাতেই ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।