4.8 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকতৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে

তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে

১৯ ডিসেম্বর কাউনিয়া থানায় মামলা মামলা করেন শিশুটির মামা। তার অভিযোগ, গত ১৮ ডিসেম্বর সকালে তার ভাগ্নি বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মান্নান তাকে ডেকে পঞ্চম শ্রেণির কক্ষে নেন। তিনি শিশুটির সঙ্গে অসংলগ্ন কথা বার্তা বলার এক পর্যায়ে তাকে বুকে জড়িয়ে ধরে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত বোলান।

ব‌রিশাল নগরীর সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে আদালতে জবানবন্দি দিয়েছে তৃতীয় শ্রেণির ছাত্রী।

সোমবার বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট পলি আফরোজ ওই ছাত্রীর জবানবন্দি গ্রহণ শেষে তাকে তার নানির জিম্মায় দেন। একইসাথে অভিযুক্ত শিক্ষক মন্নান হাওলাদারকে কারাগারে পাঠিয়ে দেন।

বিষয়‌টি নি‌শ্চিত সাংবাদিকদের ক‌রে‌ছেন কাউ‌নিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান মুকুল।

১৯ ডিসেম্বর কাউনিয়া থানায় মামলা করেন শিশুটির মামা। তার অভিযোগ, গত ১৮ ডিসেম্বর সকালে তার ভাগ্নি বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মান্নান তাকে ডেকে পঞ্চম শ্রেণির কক্ষে নেন। তিনি শিশুটির সঙ্গে অসংলগ্ন কথা বার্তা বলার এক পর্যায়ে তাকে বুকে জড়িয়ে ধরে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত বোলান। মেয়েটি ছাত্রী চিৎকার করলে মান্নান লাইব্রেরিতে চলে যান।

মামলার পর পুলিশ মন্নানকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় এবং শিশুটিকে ঘটনার সত্যতার বর্ণনা দিতে আদালতে পাঠায়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।