করোনাঃ বরিশালে ২৪ ঘন্টায় মৃত্যু ৬

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় তিনজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন।

একই সময়ে গোটা বরিশাল বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৩৩ জন। আর এ সময়ের মধ্যে শনাক্তের ছয়গুনের ও বেশি, ৯২১ জন সুস্থতা লাভ করেছেন।

বৃহষ্পতিবার (২৬ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে তিনজন এবং করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া তিনজনের মধ্যে বরিশালে একজন ও ভোলায় দুইজন রয়েছেন। সব মিলিয়ে বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬৪০ জনে।

একই সময় করোনায় আক্রান্ত হয়েছেন ১৩৩ জন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৩ হাজার ২৩৬ জনে। আর এ সময়ের মধ্যে সুস্থ হয়েছে ৯২১ জন, যা নিয়ে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩৫ হাজার ৫৩৫ জন।

আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় নতুন ৩৭ জন নিয়ে মোট ১৭ হাজার ৬৭৭ জন, পটুয়াখালীতে নতুন ৩০ জন নিয়ে মোট ৫ হাজার ৯৫২ জন, ভোলায় নতুন ৩৩ জনসহ মোট ৬ হাজার ২৯৭ জন, পিরোজপুরে নতুন ৯ জনসহ মোট ৫ হাজার ১২০ জন, বরগুনায় নতুন ১২ জনসহ মোট ৩ হাজার ৬৮২ জন ও ঝালকাঠিতে নতুন ১২ জন নিয়ে মোট ৪ হাজার ৫০৮ জন রয়েছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!