23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকম্যাজিক মাশরুম মাদকসহ গ্রেফতারকৃতরা কারাগারে

ম্যাজিক মাশরুম মাদকসহ গ্রেফতারকৃতরা কারাগারে

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে নিষিদ্ধ মাদক ‘ম্যাজিক মাশরুম’সহ গ্রেফতার দুই জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন— নাগিব হাসান অর্ণব ও তাইফুর রশিদ জাহিদ।

বৃহস্পতিবার (৮ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত রিমান্ডের আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

এদিন মামলায় তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে তিনদিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য মঙ্গলবার রাতে র‍্যাব-১০-এর একটি দল রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে ‘ম্যাজিক মাশরুম’ নামের মাদক ও দুই বোতল বিদেশি মদ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হলেন- নাগিব হাসান অর্নব (২৫) ও তাইফুর রশিদ জাহিদ (২৪)। 

একই সঙ্গে মাদকটি গ্রহণের কারণে অনিদ্রা, ক্ষুধামন্দা সহ নানা পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়। গ্রেফতারকৃতরা সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে এটি বিক্রি করতো। গ্রেফতার অর্ণব গত মে মাসে কানাডা থেকে ‘ম্যাজিক মাশরুমের ৩০টি বার দেশে নিয়ে আসে। পরে এটা বিক্রি করে। মাদকের এক-একটি বার ২৫ হাজার টাকা  করে বিক্রি করা হতো।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।