বরিশালে রাস্তা ও ড্রেন সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনের দাবিতে, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) আয়োজিত মানববন্ধনে হামলা ও ব্যানার ছিনিয়ে নিয়েছে সরকারী দল

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বরিশাল নগরীর রূপাতলি-সাগরদী সড়ক ও ড্রেন সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনের দাবিতে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) আয়োজিত মানববন্ধনে হামলা ও ব্যানার ছিনিয়ে নিয়েছে সরকারী দল।

সোমবার দুপুরে নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকায় স্থানীয় কাউন্সিলর এবং মহানগর আওয়ামী লীগের এক নেতার নেতৃত্বে এ তৎপরতায় বাসদ’র ৮/১০ জন কর্মী আহত হন বলে অভিযোগ করেছেন বাসদ বরিশাল জেলা সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী।

ডা:মনীষা চক্রবর্তী বলেন, রুপাতলী ও সাগরদি এলাকায় রাস্তা ও ড্রেন সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনের দাবিতে সোমবার সকালে এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে ’বাসদ’ বরিশাল জেলা ও মহানগর শাখা।

কিন্তু এ মানববন্ধনের শুরুতেই বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা এবং বিসিসি’র ২৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান জাকির মোল্লা ১২/১৩ জন সন্ত্রাসী নিয়ে এসে মানববন্ধনে হামলা করে ব্যানার ছিনিয়ে নিয়ে যায়।

হামলায় ’বাসদ’র ছাত্র ফ্রন্ট এর দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম ও শ্রমিক ফ্রন্ট এর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ ৮/১০ জন আহত হয়।

তবে এ সন্ত্রাসী হামলা উপেক্ষা করে ’বাসদ’ এর কর্মীরা আবারো একত্রিত হয়ে রূপাতলী গোলচত্বরে বিক্ষোভ সমাবেশ করে।

এ সমাবেশ শেষে ডা:মনীষা সহ অন্যান্য বক্তারা অবিলম্বে রূপাতলি-সাগরদীর সব রাস্তা ও ড্রেন সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনের জন্য জোর দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল বের করেন।
এদিকে হামলার অভিযোগের বিষয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা বলেন, ‘হামলার অভিযোগ পুরো মিথ্যা। তারা যে রাস্তা নিয়ে অভিযোগ করছে সেই রাস্তা সংস্কারের কাজ চলছে। আর কাউন্সিলর গিয়ে শুধু বলেছে এই রাস্তায় তো সংস্কারের কাজ চলছে। তবু এই রাস্তা নিয়ে কেন অভিযোগ করছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!