বাংলাদেশ সিরিজের জন্য ঘোষিত ভারতের স্কোয়াড ঘোষনা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

আগামী মাসে নিউজিল্যান্ড সফরের জন্য ভারতের অধিনায়ক রোহিত শর্মা এবং দুই টপ অর্ডার ব্যাটার ভিরাট কোহলি এবং কেএল রাহুলকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে সোমবার (৩১ অক্টোবর) ভারতীয় নির্বাচক চেতন শর্মা জানান, বাংলাদেশ সিরিজে তারা তিনজনই দলে থাকবেন।

আগামী ডিসেম্বরে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলতে বাংলাদেশে আসবে ভারত। তার আগে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলতে আগামী নভেম্বরে নিউজিল্যান্ড যাবে ভারতীয় দল।

কিউইদের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভারতীয় দলের নেতৃত্বে থাকবেন ওপেনার শিখর ধাওয়ান। অন্যদিকে, টি-টোয়েন্টিতে ভারতের অধিনায়কত্ব করবেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল এখন অস্ট্রেলিয়ায়।

পিঠের চোটের কারণে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি জাসপ্রিত বুমরাহ। বাংলাদেশ সিরিজেও তাকে নিয়ে ঝুঁকি নিতে অনিচ্ছুক ভারতীয় দল। কারণ আগামী বছরের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে এই পেসারকে ফিট হিসেবে চায় ভারত।

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), ভিরাট কোহলি, ইশান কিষান, রজত পতিদার, রাহুল ত্রিপাঠি, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, মোহম্মদ শামি, মোহম্মদ সিরাজ, যশ দয়াল, দীপক চাহার, শার্দুল ঠাকুর, শিখর ধাওয়ান

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, ভিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ট, কেএস ভরত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, শার্দুল ঠাকুর

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!