গাজীপুরে বাসে নারীকে ধর্ষণ: নমুনা পরীক্ষায় আলামত মিলেছে

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
প্রতীকি ছবি

গাজীপুরের শ্রীপুরে তাকওয়া পরিবহনের যাত্রীবাহী বাসে এক নারীকে গণধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে বলে জানা গিয়েছে।

রবিবার (৭ আগস্ট) বিকেলে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক প্রভাষক এ এন এম আল মামুন ও ডা. সানজিদা হক ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেন।

এ এন এম আল মামুন জানান, প্রাথমিকভাবে পরীক্ষায় ভুক্তভোগীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তারপরও বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ পরীক্ষার জন্য ভুক্তভোগীর আলামত ঢাকায় পাঠানো হয়েছে এবং তার কপালে আঘাতের চিহ্ন থাকায় মাথায় এক্স-রে করার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমরা ভুক্তভোগীর জবানবন্দি নিয়েছি। জবানবন্দিতে তিনি বলেছেন, নওগাঁয় আত্মীয়ের বাড়ি বেড়ানো শেষ করে শনিবার দিবাগত রাতে ভুক্তভোগী এবং তার স্বামী গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস এসে নামেন। পরবর্তীতে তারা ভালুকার স্কয়ার মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশে ভোগড়া থেকে তাকওয়া পরিবহনের যাত্রীবাহী বাসে ওঠেন।

এ এন এম আল মামুন জানান, বাসটি শ্রীপুরের মাওনা এলাকায় পৌঁছালে বাসের চালক, হেলপার এবং তার সহযোগীরা ভুক্তভোগীর স্বামীকে মারধর করে বাস থেকে ফেলে দেয়। পরে পুনরায় বাসটি গাজীপুর ফিরে আসার পথে অভিযুক্তরা তাকে গণধর্ষণ করে।

এ চিকিৎসক আরও জানান, অভিযুক্তরা ভুক্তভোগীকে ১০০ টাকা দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় বাস থেকে নামিয়ে দেয়। পরে তিনি জয়দেবপুর থানায় গিয়ে ঘটনা পুলিশকে জানান এবং তার স্বামীর সঙ্গে যোগাযোগ হয়।

এর আগে শনিবার রাতে ওই ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে বেশি রাত হয়ে যাওয়ায় ওইদিন তাকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন না করে হাসপাতালের মহিলা ওয়ার্ডে ভর্তি রাখা হয়।

এদিকে, এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে গাজীপুরের শ্রীপুর থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা প্রত্যেকেই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন জানান, অভিযুক্তদের গ্রেপ্তার করে লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মালামালের মধ্যে একটি মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগ, নগদ ৪ হাজার টাকা, দুটি ট্রাভেল ব্যাগ, ২ কেজি চাল , আধা কেজি ভুট্টা, ২৫০ গ্রাম পোলাওর চাল, একটি এটিএম কার্ড ও এক বয়াম আমের আচার রয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!