রামপালে ক্যাপ্টেন শহীদ কামালের ৭৩ মত জন্মবার্ষিকী পালিত

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

বাগেরহাটের রামপালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শক্রবার সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে কেক কাঁটার মাধ্যমে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপনের সভাপতিত্বে ও সাধারণত সম্পাদক মনির আহম্মেদ প্রিন্সের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

অন্যান্যর মধ্য আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহার রহমাব, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক অধ্যাপিকা সায়রা বেগম, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হামীম নূরী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফাত হোসেন কচি, আবুল কালাম আজাদ, রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান সুলতানা পারভি, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমূখ।

১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে শেখ কামাল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট কালো রাতে নির্মম হত্যাকাণ্ডে মাত্র ২৬ বছর বয়সে জাতির জনক বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে নিহত হন শেখ কামাল।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!