23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে সাংসদ তন্ময় এর খাদ্য সহয়তা পেল ১৫০০ দুস্থ পরিবার

রামপালে সাংসদ তন্ময় এর খাদ্য সহয়তা পেল ১৫০০ দুস্থ পরিবার

করোনায় ক্ষতিগ্রস্ত দুস্থ পরিবারের মাঝে বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর নিজস্ব তহবিল থেকে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে। উপজেলার ১০ টি ইউনিয়নের ১৫ শত পরিবারের মাঝে এ খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

এ ছাড়াও করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে গিয়ে অক্সিজেন সেবা প্রদান, মাস্ক বিতরণ ও করোনা রোগীদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য এ্যাম্বুলেন্স সেবা প্রদান অব্যাহত রয়েছে।

IMG 20210712 WA0003 2 1 রামপালে সাংসদ তন্ময় এর খাদ্য সহয়তা পেল ১৫০০ দুস্থ পরিবার
রামপালে সাংসদ তন্ময় এর খাদ্য সহয়তা পেল ১৫০০ দুস্থ পরিবার 2

এ বিষয়ে বেসরকারিভাবে নির্বাচিত বাঁশতলী ইউপি চেয়ারম্যান ও সাবেক ভিপি মোস্তাফিজুর রহমান সোহেল জানান, আমরা আমাদের সেবা কর্মসূচি প্রদান অব্যাহত রেখেছি।

সাংসদ তন্ময় এর প্রতিনিধি ও রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. আবু সাইদ বলেন, বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা প্রদান, দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহয়তা প্রদানে আমরা সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে কাজ করছি। এ জন্য তিনি অক্সিজেন ব্যাংক চালু করেছেন। তন্ময় ভাইয়ের নির্দেশনায় উপজেলার কোন মানুষ যাতে অনাহারে না থাকে সে জন্য আমরা সার্বক্ষণিক কার্যক্রম চালাচ্ছি। করোনার প্রকোপ না কমা পর্যন্ত আমাদের মিশন অব্যাহত থাকবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।