সবজি বেচতে এসে কাভার্ড ভ্যানের চাপায় ৩ কৃষকের মৃত্যু

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

মহাসড়কের পাশে নিজেদের জমিতে উৎপাদিত সবজি বিক্রি করতে এসে নরসিংদীর রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো একটি কাভার্ড ভ্যানের চাপায় তিন কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচ পথচারী।

নিহত তিনজন হলেন- রায়পুরার মাহমুদাবাদ এলাকার রিপন মিয়া (৩৫), মাসাকিন মিয়া (৪৫) এবং ফারুক মিয়া (৫০)।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মুসাপুর ইউনিয়নের মাহমুদাবাদের মেশিনগড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ দুর্ঘটনায় মোট তিনজনের মৃত্যু হয়েছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা গেলেও এর চালক পলাতক। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, মহাসড়কের মাহমুদাবাদের যে স্থানে দুর্ঘটনা ঘটেছে, সেখানে প্রতিদিন ভোর থেকে সবজির বাজার বসে। স্থানীয় শতাধিক কৃষক তাদের জমিতে উৎপাদিত বিভিন্ন সবজি এ বাজারে এনে বিক্রি করেন। এখান থেকে ব্যবসায়ীরা সবজি কিনে ট্রাক ও কাভার্ড ভ্যানের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে নিয়ে বিক্রি করেন। নিহত তিনজন স্থানীয় কৃষক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান ভৈরবের দিকে যাচ্ছিল। মাহমুদাবাদের মেশিনগড় এলাকা অতিক্রমের সময় কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় এটি উল্টো পথে অর্থাৎ ডান পাশে চলে গিয়ে একটি যাত্রীশূন্য অটোরিকশা, তিন সবজি বিক্রেতা ও কয়েকজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সবজি বেচতে আসা মাসাকিন মিয়া ও ফারুক মিয়ার মৃত্যু হয়। এ সময় অটোরিকশাটিও দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে পার্শ্ববর্তী ভৈরব বাজার ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নিহত দুজনের লাশ উদ্ধার করেন।

এর আগেই উপস্থিত স্থানীয় লোকজন আহত রিপন মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভৈরবের একটি হাসপাতালের উদ্দেশে রওনা হন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

ভৈরব বাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ আজিজুল হক জানান, খবর পেয়ে দ্রুত তারা ঘটনাস্থলে আসেন। এসে ওই কাভার্ড ভ্যান সরিয়ে দুজনের লাশ উদ্ধার করেন। আরেকজন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন বলে জানতে পেরেছেন। উদ্ধার করা দুজনের লাশ স্বজনেরা বাড়িতে নিয়ে গেছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!