13.8 C
Drøbak
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকস্কুলছাত্রীকে ‘যৌন নিপীড়ন’, মুয়াজ্জিন গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ‘যৌন নিপীড়ন’, মুয়াজ্জিন গ্রেপ্তার

ঝাঁড়ফুকের মাধ্যমে “জিন” তাড়ানোর নামে এক স্কুলছাত্রীকে “যৌন নিপীড়ন” করার অভিযোগে চট্টগ্রামে আশিকুল ইসলাম (৩৪) নামে এক মসজিদের মুয়াজ্জিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আশিকুল বাঁশখালী উপজেলার সরল বাজার এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (২ জুন) রাতে দারোগারহাট রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে চট্টগ্রামের সদরঘাট থানা পুলিশ। এর আগে মেয়েটির বাবা ওই ঘটনায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম।

তিনি বলেন, “দারোগারহাট রোড এলাকার দশম শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থী তিন মাস ধরে অসুস্থ বোধ করছিল। বিভিন্ন চিকিৎসকের শরণাপন্ন হয়েও সুস্থ না হওয়ায় স্থানীয় এক ব্যক্তির পরামর্শে বৃহস্পতিবার তাকে আশিকুলের কাছে নিয়ে যান তার বাবা।”

চিকিৎসার নামে “ঝাঁড়ফুক” করানো মোয়াজ্জেম মেয়েটিকে দেখেই বলেন, “তাকে ‘জিনে’ ধরেছে এবং দ্রুত চিকিৎসা করা না হলে আগামী তিন দিনের মধ্যে তার মৃত্যু হবে।” খরচ বাবদ মেয়েটির বাবার কাছে ২১ হাজার টাকাও দাবি করেন তিনি।

ওসি জানান, মেয়ের চিকিৎসার জন্য তার বাবা অভিযুক্তকে ১০ হাজার টাকা দেন। সেদিন বিকালে দারোগারহাট এলাকায় মেয়ের বাসায় ঝাঁড়ফুক শুরুর পর মোয়াজ্জেম বলেন, “ঘরে একা রেখে জিন তাড়াতে হবে।” একপর্যায়ে ঘরের দরজা-জানালা বন্ধ করে মেয়েটির ওপর “যৌন নিপীড়ন” শুরু করেন আশিকুল।

বিষয়টি বুঝতে পেরে মেয়ের বাবা স্থানীয়দের সহায়তায় পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে আশিকুলকে গ্রেপ্তার করে থানায় নেয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।