শাহজাদপুরে ৬৫ মন আধাপাঁকা ধান কেটে নিল দুর্বৃত্তরা!

শাহজাদপুর প্রতিনিধি
শাহজাদপুর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

পূর্ব বিরোধের জেরে বৃহস্পতিবার (১২ মে) রাতের আঁধারে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ফরিদপাঙ্গাসী গ্রামে ৬৫ মন আধাপাঁকা ধান কেটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কৃষক হাজী মো: মোজাহার আলী ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনের বিরুদ্ধে শাহজাদপুুর থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ক্ষতিগ্রস্থ কৃষক হাজী মোঃ মোজাহার আলী থানায় দাখিলকৃত অভিযোগে উল্লেখ করেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ফরিদপাঙ্গাসী মৌজার আরএস ৪৩ নং খতিয়ানের ৩০২ ও ৩০৩ দাগে ৯১ শতকের কাতে ৭২ শতক জমিতে ধান রোপণ করেছিলেন জমির মালিক কৃষক হাজী মোঃ মোজাহার আলী ও তার বর্গাদার কৃষক হেলাল। বৃহস্পতিবার রাতের আঁধারে একই গ্রামের আবু বক্কর সিদ্দীক (৬০), আব্দুস সালাম (৫২), আকাশ (২৮), ইব্রাহিম (৪৩), সাত্তার (৫৬), মানিক (৪৫)সহ অজ্ঞাতনামা ১৫/২০ জন পূর্ব বিরোধের জের ধরে উক্ত জমিতে রোপিত প্রায় ৬৫ মন আধাপাঁকা ধান কেটে নিয়ে যায়। এতে ওই দুই কৃষকের ৭১ হাজার ৫’শ টাকার ক্ষতিসাধিত হয়েছে। শুধু ধান কেটে নিয়েই ক্ষান্ত হয়নি আবু বক্কও সিদ্দীক গং; তারা উক্ত জমি দখলেরও পায়তারা করছে এবং কৃষক হাজী মোঃ মোজাহার আলী ও তার বর্গাদার কৃষক হেলালকে ভয়ভীতি ও হুমকি ধামকিও প্রদর্শন করছে।

এ বিষয়ে আবু বক্কর সিদ্দীকের বক্তব্য জানতে তার ব্যক্তিগত মোবাইল ফোন নাস্বারে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। অন্যদিকে, অভিযোগ পেয়ে এদিন সকালে ঘটনাস্থল পরিদর্শন ও এর তদন্তে নেমেছে পুলিশ।#

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!