4.8 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকভারতের রাষ্ট্রপতি ঢাকায়

ভারতের রাষ্ট্রপতি ঢাকায়

ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বিমান ঢাকার অবতরণ করেছে। আজ বুধবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টা ১৮ মিনিটে ইন্ডিয়ান এয়ারলাইন্সের বিশেষ উড়োজাহাজে তিনি ৩ দিনের সফরে তিনি ঢাকায় পৌঁছান।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তাঁর অফিসিয়াল অ্যাকাউন্টে আজ সকাল ৯টা ২০ মিনিটে এ টুইট করেছেন। এতে দেখা যায়, দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইটে ঢোকার আগমুহূর্তে বিদায় নিচ্ছেন তিনি। 

টুইটারে প্রেসিডেন্ট অব ইন্ডিয়া অ্যাকাউন্টে বলা হয়েছে, বাংলাদেশের বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষের সমাপনী দিন উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে ঢাকা সফর করতে যাচ্ছেন ভারতের রাষ্ট্রপতি। করোনা মহামারির পর এটাই তার প্রথম বিদেশ সফর। এছাড়া ভারতের রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর এটি রামনাথ কোবিন্দের প্রথম বাংলাদেশ সফর।

এদিকে ভারতের রাষ্ট্রপতির সফর উপলক্ষে ট্রাফিক ব্যবস্থা কড়াকড়ি করা হয়েছে। রাজধানীতে বিভিন্ন সড়কে যানচলাচল নিয়ন্ত্রিত থাকবে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।