15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককুমিল্লায় গাঁজা দিয়ে মাল্টা বানিয়ে পাচারের চেষ্টা, আটক ২

কুমিল্লায় গাঁজা দিয়ে মাল্টা বানিয়ে পাচারের চেষ্টা, আটক ২

দুটি পলিথিন ব্যাগ নিয়ে যাচ্ছিলেন তিন যুবক। পলিথিন ব্যাগে রাখা বস্তুগুলো দেখতে মাল্টা আকৃতির, রংও হলুদ। পথে পুলিশের তল্লাশিতে স্কচটেপ পেঁচানো ওই মাল্টা আকৃতির বস্তু খুলে দেখা যায় ভেতরে গাঁজা। এ সময় দুই যুবক আটক করে পুলিশ, আরেকজন পালিয়ে যান।

শুক্রবার (৮ এপ্রিল) কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার পাঁচোড়া এলাকা থেকে তাদের আটক করে পুলিশের একটি দল।

আটক যুবকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নলগড়িয়া গ্রামের মো. শহীদ মিয়া (২৮) এবং একই গ্রামের মোহাম্মদ আলী (৩১)।

বুড়িচং থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ রহমান বলেন, “এসআই মামুন হোসেনসহ পুলিশের একটি দল শুক্রবার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া এলাকায় সড়কের বিভিন্ন গাড়িতে তল্লাশি চালায়। কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটোরিকশা তল্লাশিকালে যাত্রীরা জানায়, তারা ব্যাগে করে মাল্টা নিয়ে আত্মীয়ের বাড়িতে যাচ্ছেন। এ সময় মাল্টা দেখতে চাইলে এক যুবক দৌড়ে পালিয়ে যায়। এরপর ৪২টি মাল্টা আকৃতির বল থেকে ৪ কেজি দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।’’

এ ঘটনায় বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটক দুইজনকে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।