রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ আগুনে দগ্ধ ৬, নিহত ২

নিজস্ব সংবাদদাতা
নিজস্ব সংবাদদাতা
2 মিনিটে পড়ুন
ছবি: সংগৃহীত

রূপগঞ্জের হাশেম ফুড কোম্পানীর সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। কারখানার নিচতলার গ্যাস লাইন লিকেজ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ফায়ার সার্ভিসের দল প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন।

আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিট কাজ করেছে। আগুনের লেলিহান শিখা থেকে বাঁচতে গিয়ে স্বপ্না রাণী (৪৫} ও মিনা রাণী (৩৫} নামে২ শ্রমিক নিহত হওয়ার খবর রয়েছে। আরো ৬ শ্রমিককে দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৯ টা} আগুন নিয়ন্ত্রণে আসেনি।

1 8 রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ আগুনে দগ্ধ ৬, নিহত ২
ছবি: সংগৃহীত

কারখানা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে রূপগঞ্জের কর্ণগোপ এলাকার সেজান জুস কারখানায় আজ ৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় আগুনের ঘটনা ঘটে। কারখানার ছয়তলা ভবনের নিচতলা থেকে গ্যাস লাইন লিকেজ হয়ে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে ফ্যাক্টরির কাঁচামাল, উৎপাদিত পণ্য ও মূল্যবান সামগ্রীসহ বিপুল পরিমাণ টাকার ক্ষয়ক্ষতি হয়। খবর পেয়ে কাঞ্চন, পূর্বাচল , ডেমরা, আড়াইহাজার, আদমজী ফায়ার সার্ভিসের ১১ ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুনে ভবনের বিভিন্ন তলায় ফ্যাক্টরির কর্মচারী ও কর্মকর্তারা আটকা পড়ে। কেউ কেউ লাফিয়ে পড়ে আহত হয়। এছাড়া ৬ শ্রমিক দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। অপরদিকে ২ শ্রমিক নিহত হওয়ার খবর রয়েছে।

2 1 রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ আগুনে দগ্ধ ৬, নিহত ২
ছবি: সংগৃহীত

রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান বলেন, আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট এখন কাজ করছে। আগুনে আটকে পড়া ১২ জনকে উদ্ধার করা হয়েছে। আগুন কিছুৃক্ষণের মধ্যে নিয়ন্ত্রণে আসবে বলে তিনি আশা করেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!