17.5 C
Drøbak
বৃহস্পতিবার, মে ২৬, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে গজারিয়া নদীতে ট্রলারডুবি, মা-মেয়ের লাশ উদ্ধার

বরিশালে গজারিয়া নদীতে ট্রলারডুবি, মা-মেয়ের লাশ উদ্ধার

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও তিন জন।

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১১টায় গজারিয়া নদীর বামনের চর এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজদের সন্ধানে অভিযান চালাচ্ছে কোস্টগার্ড, নৌ ও থানা পুলিশ।

নিহতরা হলেন, পুরাতন চর এলাকার ছত্তার মুন্সীর স্ত্রী মাহিনূর বেগম (৫৫) ও তার মেয়ে নাছরিন বেগম (২৫)।

সকালে ১৭ জনকে নিয়ে নতুন চর থেকে পুরাতন চরের উদ্দেশ্যে রওনা দেয় ট্রলারটি। মাঝ নদীতে টেউয়ের আঘাতে ডুবে যায়। ট্রলারের দুই যাত্রী মারা গেছেন। কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ তিন জনের সন্ধানে অভিযান চলছে। উদ্ধার যাত্রীদের মেহেন্দিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিখোঁজ, আহত ও অসুস্থদের নাম-পরিচয় জানা যায়নি।

মেহেন্দিগঞ্জ থানার ওসি (তদন্ত) তৌহিদ জামান, সকাল সাড়ে ১০টায় ঢেউয়ের তোড়ে উল্টে যায় ট্রলারটি। ঘটনাস্থলের পাশেই নদীতে টহলে থাকা একটি কোস্টা গার্ড টিম দুই জনকে মৃত অবস্থায় উদ্ধার করে। জীবিত উদ্ধার করা হয়েছে চার জনকে, এখনও তিন জন নিখোঁজ।

তিনি আরও জানান, ট্রলারডুবিতে নিহত মা ও মেয়ের লাশ মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। জীবিত উদ্ধার ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।