টেকনাফে ১৫ কোটি ৮৫ লাখ টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

কক্সবাজারের টেকনাফে পৌনে তিন কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গাড বাংলাদে। উদ্ধার এই মাদকের আনুমানিক মূল্য ১৫ কোটি ৮৫ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি। শনিবার (২৬ ফেব্রুয়ারি) ভোর রাতে টেকনাফ উপজেলার হ্নীলায় নাফনদীর বেড়িবাঁধ এলাকা থেকে এই ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়।

টেকনাফ ২নং বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার ভোরে ২ বিজিবির টেকনাফ ব্যাটালিয়নের একটি বিশেষ টহলদল ওই বেড়িবাঁধে অবস্থান নেয়। আনুমানিক ভোর ৪টার দিকে দুই চোরাকারবারিকে নাফ নদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে বিজিবি। টহলদল তাদের দেখামাত্রই চ্যালেঞ্জ করে খুব দ্রুত অগ্রসর হয়। চোরাকারবারিরা মিয়ানমারের দিকে চলে যেতে থাকলে বিজিবি তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে থামানোর চেষ্টা করে। বিজিবির গুলিতে চোরাকারবারিরা সঙ্গে থাকা একটি বস্তা ফেলে রাতের অন্ধকারে ডুব সাঁতার দিয়ে মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়।

পরে টহলদল সেখানে পৌঁছে তল্লাশি করে পাচারকারীদের ফেলে যাওয়া বস্তাটি উদ্ধার করে। ওই বস্তা থেকে ৩ কেজি ১৭০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। আসামিদের আটকের জন্য পার্শ্ববর্তী স্থানে অভিযান পরিচালনা করা হলেও আটক করা সম্ভব হয়নি।

কক্সবাজারের টেকনাফে পৌনে তিন কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গাড বাংলাদেশ উদ্ধার এই মাদকের আনুমানিক মূল্য ১৫ কোটি ৮৫ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি। শনিবার (২৬ ফেব্রুয়ারি) ভোর রাতে টেকনাফ উপজেলার হ্নীলায় নাফনদীর বেড়িবাঁধ এলাকা থেকে এই ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়।

আসামিদের আটকের জন্য পার্শ্ববর্তী স্থানে অভিযান পরিচালনা করা হলেও আটক করা সম্ভব হয়নি। জব্দ মাদক বহন ও পাচারের দায়ে অজ্ঞাত দুই আসামির বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!