বশেমুরবিপ্রবি ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে গণধর্ষণের প্রতিবাদে ও বিচারের দাবিতে সড়ক অবরোধ করে প্রতিবাদ করছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টা থেকে ধর্ষকদের গ্রেপ্তার ও উপযুক্ত শাস্তির দাবিতে ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়া নামক স্থানে যানবাহন চলাচল বন্ধ করে দেয় শিক্ষার্থীরা। এ সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে পায়ে হেঁটে বিক্ষুপ্ত প্রায় এক হাজার শিক্ষার্থীকে গোপালগঞ্জ সদর থানায় অবস্থান করতে দেখা যায়। এছাড়া, ধর্ষকদের বিচার চেয়ে ৩ দফা দাবি ও আল্টিমেটামও প্রদান করে তারা।

এর আগে, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টা ২৫ মিনিটের দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে।

জানা গেছে, বন্ধুর সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ থেকে ফিরছিলেন গণধর্ষণের শিকার ওই শিক্ষার্থী। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশায় তুলে নেওয়া হয় দুজনকে। পরবর্তীতে ৭/৮ জন মিলে গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণাধীন ভবনে নিয়ে যায় তাদের। পরে ওই শিক্ষার্থীর সহপাঠীকে মারধর করে এবং ওই শিক্ষার্থীকে গণধর্ষণ করে তারা। বর্তমানে ওই শিক্ষার্থীকে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়টির প্রক্টর রাজিউর রহমান বলেন, “খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর সঙ্গে কথা বলেছি এবং আমি নিজে এঘটনায় বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছি।”

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ এন্ড অপারেশন) নিহাদ আদনান তাহিয়ান বলেন, “তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালানো হয়েছে। আমাদের টিম ইতোমধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হবো।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!