7.1 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঅতিরিক্ত আইজিপি হলেন সাত পুলিশ কর্মকর্তা

অতিরিক্ত আইজিপি হলেন সাত পুলিশ কর্মকর্তা

পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হলেন সাত পুলিশ কর্মকর্তা। শনিবার (২২ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-৩ শাখা থেকে এ সংক্রান্ত এক আদেশ জারি করা হয়।

মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আনোয়ারুল ইসলাম সরকার স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়েছে, ১৭ জানুয়ারি সুপিরিয়র সিলেকশন বোর্ডের সভায় সাত কর্মকর্তার পদোন্নতির সুপারিশ করা হয়। তাঁরা অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক গ্রেড-২ পদে পদোন্নতিপ্রাপ্ত হয়েছেন।

পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা হলেন-পুলিশ সদর দপ্তরে কর্মরত উপপুলিশ মহাপরিদর্শক হাসান মুহম্মদ তারিক, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপমহাপরিদর্শক বনজ কুমার মজুমদার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক ও উপমহাপরিদর্শক হাসান উল হায়দার, পুলিশের বিশেষ শাখায় কর্মরত ও চলতি দায়িত্বে থাকা অতিরিক্ত মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম, বরিশাল মহানগর পুলিশের পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, শিল্পাঞ্চল পুলিশে কর্মরত উপপুলিশ মহাপরিদর্শক মো. মাহাবুবুর রহমান এবং ময়মনসিংহ রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।