27.7 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারময়মনসিংহে দুই গারো কিশোরীকে দলবেঁধে ধর্ষণ: মূল আসামি গ্রেপ্তার

ময়মনসিংহে দুই গারো কিশোরীকে দলবেঁধে ধর্ষণ: মূল আসামি গ্রেপ্তার

ময়মনসিংহের হালুয়াঘাটে স্কুলপড়ুয়া আদিবাসী গারো সম্প্রদায়ের দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণের মামলার মূল আসামি রিয়াদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কখন ও কোথা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়টি জানাননি তিনি।

এ ব্যাপারে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন ডেকেছে এলিট ফোর্সটি। শনিবার বেলা ১২টায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করবে র‌্যাব।

বিয়ের অনুষ্ঠান শেষে হালুয়াঘাট থেকে গত ২৭ ডিসেম্বর রাতে বাড়ি ফেরার পথে দুই গারো কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ৩০ ডিসেম্বর স্থানীয় ১০ যুবককে আসামি করে হালুয়াঘাট থানায় মামলা করে ভিকটিমদের পরিবার।

মামলার আসামিরা হলো- রিয়াদ মিয়া (২২), শরিফ উদ্দিন (২০), মিয়া হোসেন (২০), রুকন উদ্দিন (২১), রমজান আলী (২১), মো. কাওসার (২১), আছাদুল মিয়া (১৯), শফিকুল ইসলাম (২১), মো. মিজান মিয়া (২২) ও মামুন মিয়া (২০)।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।