27.7 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককরোনা আক্রান্ত লিওনেল মেসি

করোনা আক্রান্ত লিওনেল মেসি

করোনাভাইরাসের ভয়াল থাবায় বিপর্যস্ত ইউরোপিয়ান ক্লাব ফুটবল। প্রায় তিন বছর ধরে চলমান এ বৈশ্বিক মহামারিতে এতদিন আক্রান্ত না হলেও শেষ পর্যন্ত রেহাই পেলেন না আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। রবিবার (২ জানুয়ারি) করোনাভাইরাস শনাক্ত হয়েছেন রেকর্ড সাত বারের ব্যালন ডি অর জয়ী এ আর্জেন্টাইন।

তার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের বরাত দিয়ে এক প্রতিবেদনে রবিবার (২ জানুয়ারি) এ কথা জানিয়েছে ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম গোল ডট কম। মেসি ছাড়াও পিএসজির আরও তিন খেলোয়াড় কোভিড আক্রান্ত হয়েছেন। তার হলেন- হুয়ান বার্নাট, সার্জিও রিকো এবং নাথান বিতুমাজালা।

ক্লাবের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে পিএসজি জানায়, “যে চার খেলোয়াড়ের কোভিড শনাক্ত হয়েছে তারা হলেন- লিও মেসি, হুয়ান বার্নাট, সার্জিও রিকো এবং নাথান বিতুমাজালা। তারা বর্তমানে আইসোলেশন এবং উপযুক্ত স্বাস্থ্যবিধির অধীনে রয়েছেন।”

সোমবার ফ্রেঞ্চ কাপে ভ্যানেসের মুখোমুখি হবে পিএসজি। মেসিসহ কোভিড আক্রান্ত তিন খেলোয়াড় তো অবশ্যই, ব্রাজিলিয়ান তারকা নেইমারও ইনজুরির কারণে সে ম্যাচে দলের বাইরে থাকবেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।