দিনাজপুরে স্কুল থেকে ফেরার পথে ট্রাকচাপায় ৩ বন্ধু নিহত

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

দিনাজপুরের বীরগঞ্জে স্কুলে ভর্তি হলেও পড়াশোনার সুযোগ পেলো না তিন শিক্ষার্থী। স্কুলে ভর্তি হয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যানচাপায় প্রাণ হারিয়েছে তারা। নিহতরা একে-অপরের বন্ধু।

রবিবার (০২ জানুয়ারি) দুপুর ২টার দিকে বীরগঞ্জ উপজেলার দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের মাকড়াই কমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো বীরগঞ্জ উপজেলার সুজালপুর সুইসগেট এলাকার বাসিন্দা শুকুর আলীর ছেলে মোজাহিদ (১৪), জাহাঙ্গীর আলমের ছেলে শাহরিয়ার শুভ (১৫) ও আফসার আলীর ছেলে শাহাদাত হোসেন (১৫)। উপজেলার কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে মোজাহিদ অষ্টম, শাহরিয়ার নবম ও শাহাদাত নবম শ্রেণিতে ভর্তি হয়ে দুপুরে বাড়ি ফিরছিল।

বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়ে শাহরিয়ারের বাবার মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ি ফিরছিল। পথিমধ্যে মাইক্রোবাসকে সাইড দিয়ে গিয়ে পণ্যবাহী একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোজাহিদ ও শাহাদাত নিহত হয়। স্থানীয়রা আহত শাহরিয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান বলেন, তিন জনের লাশ থানায় রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!