নারায়ণগঞ্জে রেলক্রসিংয়ে আটকে পড়া বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

নারায়ণগঞ্জ শহরে যানজটের কারণে রেল ক্রসিংয়ের ওপর আটকে পড়া একটি বাসে ট্রেনের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন অন্তত ১০ জন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার সন্ধ্যা ছয়টার দিকে ১ নম্বর রেল গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা-নারায়ণগঞ্জ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, আনন্দ পরিবহনের একটি বাস রেললাইন পার হতে গিয়ে আটকা পড়ে। ঠিক সে সময়ই ট্রেনটি এসে এটিকে ধাক্কা দেয়। তাদের অভিযোগ, গেটম্যান ঠিক সময়ে রেলক্রসিংয়ের গেট নামাননি। পরে তিনি ট্রেন থামানোর চেষ্টা না করে বাসটিকে সরানোর চেষ্টা করছিলেন। এ কারণে দুর্ঘটনা হয়।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, রাস্তাটিতে জ্যাম ছিল। বাসটি রেলক্রসিংয়ের ওপর উঠে আটকে যায়। এসময় বাসটিকে দ্রুতগামীর ট্রেনটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আহত ১০ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে সেখানে একজনের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শ বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ ট্রেন দুর্ঘটনায় আহত ৮ বছর বয়সী একটি ছেলে রাত সোয়া ৮টার দিকে মারা গেছে।

বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান। তিনি বলেন, কারো অবহেলায় ঘটনাটি ঘটে থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে নিহত দু’টি মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!