-0.6 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারপ্রমাণ সাপেক্ষে গ্রেপ্তার হতে পারেন তাহসান-মিথিলা-ফারিয়া

প্রমাণ সাপেক্ষে গ্রেপ্তার হতে পারেন তাহসান-মিথিলা-ফারিয়া

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে দায়ের করা এক মামলায় গ্রেপ্তার হতে পারেন অভিনেত্রী শবনম ফারিয়া, রাফিয়াথ রশিদ মিথিলা এবং সঙ্গীতশিল্পী তাহসান খান।

শুক্রবার (১০ ডিসেম্বর) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান সাংবাদিকদের জানান, গত ৪ ডিসেম্বর রাজধানীর একটি থানায় সাদ স্যাম রহমান নামে ভুক্তভোগী এক গ্রাহক মামলাটি করেন। পরে তদন্তের জন্য মামলাটি ধানমন্ডি থানায় পাঠিয়ে দেন আদালত।

মামলায় প্রতিষ্ঠানটির সাবেক প্রধান জনসংযোগ কর্মকর্তা শবনম ফারিয়া, তাহসান খান, মিথিলা ছাড়া আরও ছয়জনের নাম রয়েছে।

তাহসান, মিথিলা ও ফারিয়া ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও রাসেলের স্ত্রী শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের এবং মো. আবু তাইশ কায়েস।

পুলিশের রমনা জোনের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান জানান, ইতোমধ্যে মামলার তদন্ত শুরু হয়েছে। প্রমাণসাপেক্ষে যেকোনো সময় অভিযুক্তরা গ্রেপ্তার হতে পারেন। তিনি জানান, অভিযুক্তরা তদন্ত চলার সময় বা প্রমাণসাপেক্ষে তদন্তের পরেও আটক হতে পারেন।

এদিকে, ভুক্তভোগী গ্রাহক সাদ স্যাম রহমান মামলার নথিতে জানান, অভিযুক্তদের কথা এবং ইভ্যালিতে বিভিন্ন প্রমোশনাল কর্মকাণ্ডের কারণে তিনি ৩ লাখ ১৮ হাজার টাকা বিনিয়োগ করেছিলেন। যা প্রতারণার মাধ্যমে তার থেকে আত্মসাৎ করেছে ইভ্যালি। যে অর্থ তিনি এখনও উদ্ধার করতে পারেননি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।