আবারও রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামাল চুরি, আটক-৩

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেদ্র থেকে ইলেকট্রিক্যাল ক্যাবল চুরির সময় হাতেনাতে তিনজন দুবৃর্ত্তকে আটক করা হয়েছো। বৃহস্পতিবার গভীর রাতে তাদেরকে আটক করে সেখানকার পাহারারত আনসার সদস্যরা। এই ঘটনায় শুক্রবার রামপাল থানায় মামলা দায়েরের পর আকটকৃতদের বাগেরহাট বিঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ

আটককৃতরা হলো উপজেলার গৌরম্ভা ইউনিয়নের গৌরম্ভা এলাকার রবিউল শেখের ছেলে মিরাজুল ইসলাম শেখ (২৪), বর্নী এলাকার ফারুক সরদারের ছেলে লতিফুর রহমান (২০) ও শাহিন মুন্সীর ছেলে নাঈম মুন্সী (২০)।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার সাপমারী-কাটাখালী এলাকায় নির্মাণাধীন কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেদ্র থেকে বৃহস্পতিবার রাতে ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে নিয়ে যাওয়ার সময় ওই তিন ব্যক্তিকে আটক করে আনসার সদস্যরা। এরপর আনসার সদস্যরা রামপাল থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার এসআই সঞ্জয় পাল ঘটনাস্থে গিয়ে চুরি হওয়া ১শ ৬০ গজ ইলেকট্রিক্যাল তামার ক্যাবলসহ ওই তিনজনকে রাতে থানায় নিয়ে যায়। এই ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেন বিদ্যুৎকেন্দ্রের গনাত্রা হভী লিফটারস কোম্পানীর সাইট ইনচার্জ প্রবীর কুমার। মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে ওই তিনজনকে বাগেরহাট বিঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়েছে। রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন এতথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদী প্রবীর কুমার বলেন, এর আগেও কয়েকবার এখান থেকে মালামাল চুরি হয়েছে। তখন তাদের ধরা না গেলেও বৃহস্পতিবার রাতে ১ লাখ ২০ হাজার টাকা মূল্যর ১৬০ গজ ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ওই তিনজনকে আটক করা হয়েছে।

রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন জানান, তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ক্যাবল চুরি অপরাধে ওই প্রতিষ্ঠানের আনসার সদস্যরা তিন জনকে আটক করে থানায় খবর দেয়। আটককৃতসহ ১১জনের নামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদেরন জেল হাজতে পাঠানো হয়েছে। আটক তিনজন ছাড়াও বাকি ৮জন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!