বরিশালে চলছে সর্বাত্মক লকডাউন, প্রশাসন কঠোর নজরদারিতে

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: সাময়িকী

বরিশালে সর্বাত্মক লকডাউনের প্রথম দিন বৃহস্পতিবার লকডাউনের বিধি-নিষেধ ভঙ্গ করায় মহানগরীতে ৩৪ এবং বিভিন্ন উপজেলায় ২২ জন সহ মোট ৫৬ জনকে ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বরিশালে সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার এ রিপোর্ট পর্যন্ত নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ১১ জন ব্যক্তিকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

শুক্রবার বরিশাল মহানগরীতে করোনা প্রতিরোধে ও নিষেধাজ্ঞা কার্যকরে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ২ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট- জাবেদ হোসেন চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট- মুশফিকুর রহমান।

Barishal City Photo Total lockdown going on in Barishal. Total more than 60 persons fined more than 40 thousand taka in the district 1 1 বরিশালে চলছে সর্বাত্মক লকডাউন, প্রশাসন কঠোর নজরদারিতে
বরিশালে চলছে সর্বাত্মক লকডাউন, প্রশাসন কঠোর নজরদারিতে 40

বরিশালে লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় প্রধান গুরুত্বপূর্ণ সড়কগুলো এমনিতেই ফাঁকা ছিল। দোকানপাট অধিকাংশ বন্ধ ছিল। সড়কে প্রয়োজন ছাড়া লোক চলাচল তেমন ছিল না।

এদিন প্রধান গুরুত্বপূর্ণ সড়কগুলিতে অ্যাম্বুলেন্স, খাদ্যবাহী গাড়ী ও প্রশাসনিক গাড়ি ছাড়া তেমন কোন গাড়ী ছিল না।

তবে শুক্রবার জুমা নামাজের দিন বিধায় জুমার নামাজ পড়তে কিছু মুসুল্লি মসজিদে গেলেও তাদের সংখ্যা ছিল অন্যান্য সপ্তাহের তুলনায় স্বল্প।
কাঁচা বাজার গুলোতেও তেমন তেমন ভীড় ছিল না ।

শুক্রবার সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশ করোনা সচেতনামূলক একটি গাড়ি র‍্যালী নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

২য় দিনে পটুয়াখালীর কলাপাড়ায় ১৩ জনকে অর্থদন্ড

kalapara Photo Thirteen fined for violating total lockdown directions at Kalapara of Patuakhali 02 07 2021 বরিশালে চলছে সর্বাত্মক লকডাউন, প্রশাসন কঠোর নজরদারিতে
বরিশালে চলছে সর্বাত্মক লকডাউন, প্রশাসন কঠোর নজরদারিতে 41

করোনা পরিস্থতিতি নিয়ন্ত্রনে দেশজুড়ে চলছে সর্বাত্মক লকডাউন। আর এ লকডাউনের দ্বিতীয় দিনে পটুয়াখালীর কলাপাড়ায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন।
এখানে পুলিশের পাশাপাশি মাঠে কাজ করছে সেনাবাহিনী। বিনা কারনে বাইরে বের হলে করা হচ্ছে জরিমানা আদায়। কোভিড-১৯ নিয়ন্ত্রনে স্বাস্থ্যবিধি না মানায় শুক্রবার সকালে ১৩ জনকে অর্থদন্ড দান করেছে ভ্রাম্যমান আদালত।

কলাপাড়া পৌর শহর ও কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের বিভিন্ন স্থানে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক। এসময় মোট ৭ হাজার ৯০০ টাকা জরিমান আদায় করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, করোনা পরিস্থিতিতে কলাপাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের চেষ্টা করা হচ্ছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!