4.8 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাখেলাধুলাসাকিবের ছুটি মঞ্জুর, নিউজিল্যান্ড যাচ্ছেন না

সাকিবের ছুটি মঞ্জুর, নিউজিল্যান্ড যাচ্ছেন না

পাকিস্তান সিরিজের পর ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তার কথায় সাই দিয়েছে বিসিবি। ছুটি মঞ্জুর হওয়ায় বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না সাকিব। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান সাকিবের ছুটি মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে বিসিবি বস পাপন বলেন, ‘রেস্ট দিয়ে খেলানোর ব্যাপারটা হচ্ছে- যার বিশ্রাম দরকার, তাঁকে তো দিতে হবে। সে এখন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হোক বা না হোক। এখানে সাকিবের ইস্যুটা ভিন্ন। ও তো ইনজুরিতে না বা বিশ্রামও চায়নি। ও ব্রেক চেয়েছি। পারিবারিক কারণে সে ছুটি চেয়েছে। কাজেই এখানে ইস্যুটা ভিন্ন।’

তিনি আরও বলেন, ‘হঠাৎ করে একটা সিরিজের আগে ছুটি চাইলে আমাদের জন্য একটু সমস্যা হয়। এই জানুয়ারি থেকে যেটা করতে চাচ্ছি আমরা- কারও যদি রেস্ট বা ছুটির প্রয়োজন হয়, আমাদের আগে জানাতে হবে।’

তবে নিউজিল্যান্ড সফরের দল ঘোষণার আগেই বোর্ডের কাছে ছুটি চেয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু মৌখিকভাবে ছুটি চাওয়ার কারণে সেটা আমলে নেয়নি বিসিবি। তাই তাকে অন্তর্ভুক্ত করেই নিউজিল্যান্ড সিরিজের দল ঘোষণা করা হয়। এরপর ছুটির জন্য লিখিত আবেদনও করে সাকিব। ছুটি দিয়ে সেটা নিষ্পত্তি করল বিসিবি।

দুটি টেস্ট খেলতে আগামী বৃহস্পতিবার নিউ জিল্যান্ডে রওনা হবে বাংলাদেশ দল। সেখানে ৭ দিনের কোয়ারেন্টিন, দুটি প্রস্তুতি ম্যাচসহ সফরের দৈর্ঘ্য পাঁচ সপ্তাহের বেশি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।