2.8 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাখেলাধুলাবৃষ্টিতে পরিত্যক্ত ঢাকা টেস্টের তৃতীয় দিন

বৃষ্টিতে পরিত্যক্ত ঢাকা টেস্টের তৃতীয় দিন

মিরপুরে কোনও বল না গড়িয়েই পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ-পাকিস্তান টেস্টের তৃতীয় দিন। ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে গতকাল রাত থেকেই বৃষ্টি ঝরেছে। পরিস্থিতি অনুকূল নয় বলে দুই দলকেই টিম হোটেল থাকার পরামর্শ দিয়েছিলেন ম্যাচ রেফারি। শেষ পর্যন্ত প্রতিকূল আবহাওয়া দিনের খেলা পরিত্যক্ত করার সিদ্ধান্ত এসেছে দুপুরেই।

টানা বৃষ্টিতে তৃতীয় দিনের খেলা হওয়া নিয়েই শঙ্কা ছিল। কোনও খেলা ছাড়াই শেষ হয়ে যায় প্রথম সেশন। দ্বিতীয় সেশনেও কোনও সম্ভাবনা ছিল না। বরং বৃষ্টির পরিমাণ বেড়েছে সময়ের সঙ্গে। অবশ্য কাল পরশু আবহাওয়ার উন্নতির পূর্বাভাস রয়েছে। ফলে শেষ দুই দিনে ম্যাচ জমিয়ে তুলতে চাইবে দুই দল। কালকেও ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯টায়। খেলা হবে ৯৮ ওভার।

দ্বিতীয় এই টেস্টে ঘূর্ণিঝড়ের প্রভাব ছিল প্রথম দিন থেকে। ৫৭ ওভার খেলা হয়েছিল। পরে আলোর স্বল্পতায় ম্যাচ পরিত্যক্ত হয়েছে। দ্বিতীয় দিনেও খেলা হয়েছে মাত্র ৬.২ ওভার। তৃতীয় দিন তো কোনও বলই মাঠে গড়ালো না। খেলা পরিত্যক্ত হওয়ার আগে প্রথম ইনিংসে পাকিস্তানের সংগ্রহ ছিল ২ উইকেটে ১৮৮ রান। ক্রিজে আছেন বাবর আজম (৭১) ও আজহার আলী (৫২)।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।