বৃষ্টির দাপটে ৩৮ বলে শেষ দ্বিতীয় দিনের খেলা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে মিরপুর টেস্টেরে প্রথম দিনে কেবল দুটি সেশন খেলা হয়। কিন্তু দ্বিতীয় দিনে সেটাও সম্ভব হলো না। সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টের দ্বিতীয় দিনে খেলা হয়েছে মাত্র ৩৮ বল। এরপর আবারও বৃষ্টি শুরু হলে দিনশেষ বলে ঘোষণা দেন আম্পারেরা। ফলে দ্বিতীয় দিনশেষে ২ উইকেটে পাকিস্তান সংগ্রহ দাঁড়িয়েছে ১৮৮ রান।

মিরপুরের টেস্টে সঙ্গে বৃষ্টি যেন লুকোচুরিই খেলছে। সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশন বৃষ্টির কারণে ভেস্তের যাওয়ার পর আবারও বল মাঠে গড়ায়। দ্বিতীয় সেশনে অর্থাৎ পুরোদিনে মাত্র ৬.২ ওভার খেলা হয়েছে। পাকিস্তান ব্যাট হাতে বিনা উইকেটে তুলেন ২৭ রান। আর এর মাঝেই ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ হয় আজহার আলির। এখন অপরাজিত রয়েছেন ৫২ রানে। আর ৭১ রানে অফরাজিত রয়েছেন বাবর আজম।

এর আগে মিরপুর টেস্টের প্রথমদিনে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে শুভ সূচনাই করে সফররত পাকিস্তান। ওপেনিং জুটিতে তোলে ৫৯ রান। তাইজুল ইসলামের বলে ২৫ রানে বোল্ড হন শফিক। আরেক ওপেনার আবিদ আলি সাজঘরে ফেরার করেন ৩৯ রান। ঘাতক সেই তাইজুলই।

হঠাৎ দুই উইকেট তুলে নিয়ে পাকিস্তানকে চেপেই ধরেছিলো বাংলাদেশ। কিন্তু তৃতীয় উইকেটে চোখ রাঙাতে থাকে বাবর আজম এবং আজহার আলির ব্যাট। এ সময় দুজন মিলে অপ্রতিরোধ্য ১১৮ রানের জুটি গড়েন। বাংলাদেশের হয়ে একাই দুটি উইকেট নেন দলের বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম। এছাড়া কেউই উইকেটের দেখা পাননি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!