রামপালে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারপিটের অভিযোগ

রামপাল প্রতিনিধি
রামপাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড।

বাগেরহাটের রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেডের বিরুদ্ধে খাদ্যবান্ধব ডিলার মোঃ কামাল হোসেনকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই এলাকার উপকারভোগীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। খবর পেয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী ডিলার মোঃ কামাল হোসেন জানান, বুধবার সকাল ১০ টার ভরসাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন তার দোকানে বসে খাদ্যবান্ধব ১০ টাকা কেজি দরের চাল বিতরণ করছিলেন তিনি। এ সময় সংশ্লিষ্ট ট্যাগ অফিসারও উপস্থিত ছিলেন। এ সময় ফোন করে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড তাকে চাল বিক্রি করতে নিষেধ করেন। এর কিছুক্ষণের মধ্যে চেয়ারম্যান বোরহান ৭/৮ টি মোটরসাইকেলে লোকজন নিয়ে এসে তার দোকানের সামনে আসেন। দোকানের সামনে নেমে চেয়ারম্যান তাকে চোর বলে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে চেয়ারম্যানের সাথের লোকজন ডিলারকে মারপিট করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ঘটনাস্থলে গিয়ে উভয়ের বক্তব্য শোনেন।

এ বিষয়ে চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড বলেন, আমার কাছে অভিযোগ এসেছিল ডিলার চাল কমে দিচ্ছেন। আমি ওই ডিলারের দোকানে গিয়ে অভিযোগের সত্যতা পাই। তবে মারপিটের ঘটনা সত্য নয়, হাতাহাতি হয়েছে মাত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন বলেন, এটা একটি অনাকাঙ্খিত ঘটনা। আমি ঘটনাস্থলে গিয়ে উভয়ের মধ্যে সমোঝোতা করে পুনরায় চাল বিতরণের ব্যবস্থা করে দিয়ে এসেছি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!