5.4 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচাররামপালে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারপিটের অভিযোগ

রামপালে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারপিটের অভিযোগ

বাগেরহাটের রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেডের বিরুদ্ধে খাদ্যবান্ধব ডিলার মোঃ কামাল হোসেনকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই এলাকার উপকারভোগীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। খবর পেয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী ডিলার মোঃ কামাল হোসেন জানান, বুধবার সকাল ১০ টার ভরসাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন তার দোকানে বসে খাদ্যবান্ধব ১০ টাকা কেজি দরের চাল বিতরণ করছিলেন তিনি। এ সময় সংশ্লিষ্ট ট্যাগ অফিসারও উপস্থিত ছিলেন। এ সময় ফোন করে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড তাকে চাল বিক্রি করতে নিষেধ করেন। এর কিছুক্ষণের মধ্যে চেয়ারম্যান বোরহান ৭/৮ টি মোটরসাইকেলে লোকজন নিয়ে এসে তার দোকানের সামনে আসেন। দোকানের সামনে নেমে চেয়ারম্যান তাকে চোর বলে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে চেয়ারম্যানের সাথের লোকজন ডিলারকে মারপিট করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ঘটনাস্থলে গিয়ে উভয়ের বক্তব্য শোনেন।

এ বিষয়ে চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড বলেন, আমার কাছে অভিযোগ এসেছিল ডিলার চাল কমে দিচ্ছেন। আমি ওই ডিলারের দোকানে গিয়ে অভিযোগের সত্যতা পাই। তবে মারপিটের ঘটনা সত্য নয়, হাতাহাতি হয়েছে মাত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন বলেন, এটা একটি অনাকাঙ্খিত ঘটনা। আমি ঘটনাস্থলে গিয়ে উভয়ের মধ্যে সমোঝোতা করে পুনরায় চাল বিতরণের ব্যবস্থা করে দিয়ে এসেছি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।