5.4 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকহবিগঞ্জের মন্দির এলাকা থেকে পবিত্র কোরআন সহ যুবক আটক

হবিগঞ্জের মন্দির এলাকা থেকে পবিত্র কোরআন সহ যুবক আটক

সিলেটের হবিগঞ্জের চৌধুরীবাজার এলাকার অর্ধশতাব্দী পুরাতন সার্বজনীন পূজা মণ্ডপের পাশ থেকে পবিত্র কোরআন শরীফসহ এক যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

আজ শুক্রবার বিকেলে স্থানীয় লোকজন তাকে আটক করে। বর্তমানে ওই যুবককে হবিগঞ্জ সদর মডেল থানায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক তার নাম মিজান (২৫) এবং বাড়ি নোয়াখালী বলে জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর থেকে ওই যুবক চৌধুরী বাজার সার্বজনীন পূজা মণ্ডপের আশপাশ ঘোরাফেরা করছিল। এ সময় সেখানকার কয়েকজন লোক সন্দেহজনকভাবে তাকে নজরে রাখে। এক পর্যায়ে ওই যুবক মণ্ডপের পেছন দিকে গেলে স্থানীয় লোকজন তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগে পবিত্র কোরআন শরীফ পাওয়া যায়।

খবর পেয়ে চৌধুরীবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী, ইন্সপেক্টর তদন্ত দৌস মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওই যুবককে আটক সদর মডেল থানায় নিয়ে গেছে।

ওসি মাসুক আলী জানান, ওই যুবককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, ওই এলাকায় ৭০% হিন্দু সম্প্রদায়ের মানুষ বসবাস করে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।