8.8 C
Drøbak
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১
প্রথম পাতাবিবিধবগুড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে তিনজনের মৃত্যু

বগুড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে তিনজনের মৃত্যু

বগুড়ার শেরপুর উপজেলায় শারদীয় দুর্গাপূজার একটি মণ্ডপের বিদ্যুতের লাইন সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বিশালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চোরকোটা গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন-চোরকোটা গ্রামের বাসিন্দা পলাশ, ক্ষিতিশ মহাতো ও বুধু মাহতো।

শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করলেও এখনও এই ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি বলে জানান।

জানা যায়, দুর্গোৎসব উপলক্ষে চোরকোটা গ্রামের পূজামণ্ডপ সাজসজ্জা ও লাইটিংয়ের জন্য পার্শ্ববর্তী বাড়ি থেকে বিদ্যুতের তার টানা হয়। সকাল সাড়ে নয়টার দিকে বাড়ির ওপর দিয়ে টানানো বিদ্যুতের তারে জড়িয়ে যান ক্ষিতিশ মহাতো, বুধু মহাতো, বুজুন মহাতো ও পলাশ। এতে ঘটনাস্থলেই মারা যান বুধু মাহতো ও পলাশ। গুরুতর আহত অবস্থায় ক্ষিতিশকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয়। আহত বুজন মহাতোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।