গাইবান্ধায় সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগ ইমামের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা
নিজস্ব সংবাদদাতা
2 মিনিটে পড়ুন

পরকীয়ায় বাধা দেওয়ার জেরে সাউন্ডবক্সে উচ্চস্বরে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে নির্যাতন-আগুনে পুড়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকায় ইয়াকুব আলী জামে মসজিদে ইমাম শরিফ মাহমুদের বিরুদ্ধে।

গত ১৮ সেপ্টেম্বর দিবাগত রাত ৩ টার দিকে খুশির উপর নির্যাতন চালায় স্বামী মাওলানা শরিফ মাহমুদ। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন। আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন খুশি বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অগ্নিদগ্ধ খুশি বেগমের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের বদলাগাড়ি গ্রামে। তিনি গাজীপুরের শ্রীপুরের নতুনবাজার এলাকায় স্বামী সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। পারিবারিকভাবে ২০১৯ সালের জুনে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকায় শরিফের সঙ্গে বিয়ে হয় খুশির। বিয়ের পর স্ত্রীকে নিয়ে শ্রীপুরে ভাড়াবাসায় থাকতেন শরিফ। সেখানে স্থানীয় ইয়াকুব আলী জামে মসজিদে ইমামতি করেন তিনি।

gaibandha 20210923084533 1 গাইবান্ধায় সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগ ইমামের বিরুদ্ধে
গাইবান্ধায় সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগ ইমামের বিরুদ্ধে 39

এ ঘটনায় খুশির বাবা হোসেন আলী ২২ সেপ্টেম্বর রাতে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

নির্যাতনের শিকার খুশির অভিযোগ, সম্প্রতি শরীফ পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে দুজনের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। ১৮ সেপ্টেম্বর অন্য নারীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলায় বাধা দেওয়ায় জের ধরে সাউন্ডবক্সে উচ্চস্বরে ওয়াজ বাজিয়ে খুশির ওপর অমানুষিক নির্যাতন চালান অভিযুক্ত শরিফ মাহমুদ। এতেও তার ক্ষোভ মেটেনি। দিনগত রাত ৩টার দিকে খুশির শরীরে আগুন ধরিয়ে দেন শরীফ। পরে খুশির চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!